নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪

তিন মামলায় বিএনপি নেতা আজাদের আগাম জামিন মঞ্জুর

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৮:৪৭, ৩১ জানুয়ারি ২০২৪

তিন মামলায় বিএনপি নেতা আজাদের আগাম জামিন মঞ্জুর

বিএনপি ডাকা টানা হরতাল ও অবরোধ কর্মসূচি পালনকালে আড়াইহাজার থানার পৃথক পৃথক তিনটি মামলায় উচ্চ আদালত থেকে আগাম জামিন পেয়েছেন বিএনপি'র কেন্দ্রীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সহ- সম্পাদক নজরুল ইসলাম আজাদ।

বুধবার (৩১ জানুয়ারি) দুপুরে হাইকোর্টের বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদার ও কাজী এবাদত হোসেনের যৌথ বেঞ্চে হাজির হয়ে বিএনপি নেতা নজরুল ইসলাম আজাদ আইনজীবীর মাধ্যমে আগাম জামিনের আবেদন করলে শুনানি শেষে ৬ সপ্তাহের আগাম জামিন মঞ্জুর করেন। আড়াইহাজার থানা মামলা নং-  ১(১১)২৩।

এছাড়াও বিচারপতি মো. রেজাউল হাসান ও ফাহমিদা কাদের যৌথ বেঞ্চ শুনানি শেষে পৃথক পৃথক আরও দুটি মামলায় ৬ সপ্তাহের আগাম জামিন মঞ্জুর করেন। আড়াইহাজার থানা মামলা নং- ৩০(১০)২৩ ও ২৫(১২)২৩।

হাইকোর্টে বিএনপি'র কেন্দ্রীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সহ-সম্পাদক নজরুল ইসলাম আজাদের পক্ষে মামলা পরিচালনা করেন সিনিয়র আইনজীবী এড. জয়নাল আবেদীন ও এড. সগির হোসেন লিয়নসহ কয়েকজন আইনজীবী।

এসময়ে হাইকোর্টে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল, আড়াইহাজার উপজেলা বিএনপি'র যুগ্ম সাধারণ সম্পাদক শফি উদ্দিন ভূঁইয়া শফুসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।