নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

২০ অক্টোবর ২০২১

রুপান্তর রৌদ্রছায়া সাহিত্য সম্মাননা  প্রদান অনুষ্ঠিত 

প্রকাশিত:১৭:৩১, ২৫ সেপ্টেম্বর ২০২১

রুপান্তর রৌদ্রছায়া সাহিত্য সম্মাননা  প্রদান অনুষ্ঠিত 

কবি কন্ঠে স্বরচিত কবিতা পাঠ ও রুপান্তর রৌদ্রছায়া সাহিত্য সম্মাননা ২০২১ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 

শুক্রবার (২৪ সেপ্টম্বর) বিকেলে নারায়ণগঞ্জ জেলা পরিষদের ডাক বাংলোতে কবি ও কথা শিল্পী  ফরিদুল মাইয়ানের সঞ্চালনায় ও রৌদ্রছায়া'র প্রকাশক ও  সম্পাদক আহমেদ রউফ এর সার্বিক তত্বাবধানে কবি ও কণ্ঠশিল্পী এস এ শামীমের সভাপতিত্বে  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাট্যকার মোশাররফ খোকন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বালিগাঁও আমজাদ আলী কলেজের সাবেক অধ্যক্ষ বাদল কৃষ্ণ পোদ্দার, বাংলাদেশ নিটিং ওনার্স এসোসিয়েশন এর সাবেক সভাপতি সেলিম সারোয়ার, কবি ও গল্পকার সৈয়দ আহসান কবির প্রমুখ।

 

অনুষ্ঠানে রাফিউল হাকিম মহিউদ্দিন, মাহমুদুল হাসান, আনোয়ার হোসেনকে গুণীজন সম্মাননা পদকে ভূষিত করার পাশাপাশি সাহিত্যে তারাপদ আচার্য, রনজিৎ মোদক,এনাম রাজু, আশ্রাফ বাবু, মোরশেদ কমল, আব্দুর রহিম, ফরিদুল মাইয়ান, মুহাম্মদ শামীম রেজা, সালমা ডলি ও সবুজ রায়কে রুপান্তর রৌদ্র ছায়া  সম্মাননা পদক প্রদান করা হয়।

 

অনুষ্ঠানে স্বরচিত কবিতা পাঠ করেন কবি ও ছড়াকার ইয়ার্দী মাহমুদ, আল ইসলাম বিন্দু, নজরুল ইসলাম শান্তু, মোঃ শাহ আলম, মুহাম্মদ নেয়ামত উল্লাহ, মোখলেসুর রহমান তোতা,কামাল সিদ্দিকী, হাবিব সিদ্দিকী,মোঃ শফিকুল ইসলাম আরজু, কাজী আনিসুল হক হিরা, মিকাঈল ইসলাম রাজ, আবুল কালাম আজাদ, , রাকিব চৌধুরী শিশির, সাদ্দাম মোহাম্মদ, অন্তরা, আয়েশা সিদ্দিকা সহপ্রমূখ।