নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২১ জুন ২০২৪

দৈনিক সচেতন পরিবার পক্ষ থেকে ইসলাম মিয়ার জন্মদিন পালন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৩৩, ১ জুন ২০২৩

দৈনিক সচেতন পরিবার পক্ষ থেকে ইসলাম মিয়ার জন্মদিন পালন

দৈনিক সচেতনের প্রকাশক ও সম্পাদক, নারায়ণগঞ্জ জেলা প্রেস ক্লাবের সভাপতি, আলহাজ¦ কাজী মো: ইসলাম মিয়ার ৬৩ তম জন্মদিন পালন করা হয়েছে। 


আলহাজ¦ কাজী মো: ইসলাম মিয়ার জম্ম দিন উপলক্ষে বৃহস্পিবার (১ জুন) সন্ধ্যায় সচেতন ভবনে কেক কেটে তার জম্ম দিন পালন করেন দৈনিক সচেতন পরিবার এর সদস্যরা। 


এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক আলহাজ¦ সৈয়দ দীল মোহাম্মাদ দীলু, ষ্টাফ রিপোটার মো: মোস্তফা কামাল, ফটো সাংবাদিক মোক্তার হোসেন,  শেখ মো: রাকিবুল ইসলাম রকিসহ আরোও অনেকে।


আলহাজ¦ কাজী মো: ইসলাম মিয়া ১৯৬০ সালের পহেলা জুন নারায়ণগঞ্জের গলাচিপা ডি এন রোডে মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। মরহুম কাজী নুর হোসেন মিয়া ও মরহুমা শাহিদা বেগমের ৪ পুত্র, ২ কন্যার মধ্যে কাজী মো: ইসলাম মিয়া তৃতীয় সন্তান। 


তিনি গলাচিপা প্রাইমারী স্কুলে প্রাথমিক শিক্ষা জীবন শুরু করেন। নারায়ণগঞ্জ হাইস্কুল থেকে এসএসসি পাস করার পর কলেজে ও মাদ্রাসায় পড়ার সময় খন্ডকালীন সাংবাদিকতা শুরু করেন। 


২০০১ সালের ২২ মার্চ আলহাজ¦ কাজী মো. ইসলাম মিয়ার সম্পাদনা ও প্রকাশনায় দৈনিক সচেতনের আত্নপ্রকাশ ঘটে। আলহাজ¦ কাজী মো. ইসলাম মিয়ার ২ কন্যা ও ২ পুত্র সন্তানের জনক। 
 

সম্পর্কিত বিষয়: