নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২৯ মার্চ ২০২৪

শামীম ওসমানের শ্বশুরের মৃত্যুতে শ্রমিক লীগের আহ্বায়ক কাদিরের শোক

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৫:০১, ১০ অক্টোবর ২০২১

শামীম ওসমানের শ্বশুরের মৃত্যুতে শ্রমিক লীগের আহ্বায়ক কাদিরের শোক

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ.কে.এম শামীম ওসমানের শ্বশুর, জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি ও নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এবং সদ্য নির্বাচিত বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)’র পরিচালক তানভীর আহাম্মেদ টিটুর পিতা বিশিষ্ট ব্যবসায়ী সাইফ উদ্দিন আহাম্মেদের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ জেলা জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক ও সম্মেলন প্রস্তুতি কমিটির নেতৃবৃন্দের আহ্বায়ক আব্দুল কাদির। 

 

এক শোকবার্তায় আব্দুল কাদির নারায়ণগঞ্জ জেলা জাতীয় শ্রমিক লীগের পক্ষ থেকে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেছেন। সেই সাথে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

 

উল্লেখ্য, শনিবার দুপুর সাড়ে ১২টায় ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন বিশিষ্ট ব্যবসায়ী হাজী সাইফুদ্দিন আহাম্মেদ। মৃত্যুকালে হাজী সাইফুদ্দিন আহাম্মেদের বয়স হয়েছিলো ৮৫ বছর। তিনি দুই ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণাগ্রাহী রেখে গেছেন।

 

বাদ আছর নারায়ণগঞ্জ কেন্দ্রীয় ঈদগাহে প্রথম জানাজা সম্পন্ন করে বন্দর লক্ষণখোলায় দ্বিতীয় জানাজা সম্পন্ন হবে। পরে পারিবারিক কবরস্থানে মায়ের কবরের পাশে তাকে দাফন করা হয় ।