নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০২ অক্টোবর ২০২২

বরেণ্য জনের সাথে নারায়ণগঞ্জ আর্টিস্ট ফাউন্ডেশনের সৌজন্য সাক্ষাৎ

প্রেস বিজ্ঞপ্তি

প্রকাশিত:২২:৫৯, ৭ আগস্ট ২০২২

বরেণ্য জনের সাথে নারায়ণগঞ্জ আর্টিস্ট ফাউন্ডেশনের সৌজন্য সাক্ষাৎ

"মানুষ মানুষের জন্য" শিল্পী শিল্পীর জন্য" এ শ্লোগান কে সামনে রেখে কন্ঠশিল্পী, নৃত্যশিল্পী, অভিনয় শিল্পী, যন্ত্রশিল্পী, চিত্রশিল্পী, কথাশিল্পী, সাংস্কৃতিমনা তথা বিনোদনপ্রেমী মানুষের জন্য গড়ে উঠা সেবামূলক সংগঠন নারায়ণগঞ্জ আর্টিস্ট ফাউন্ডেশন এগিয়ে চলেছে শিল্পীদের কল্যাণে নানা সেবামূলক কর্মসূচি নিয়ে। আর এসব পদক্ষেপকে যথাযথ উপায়ে বাস্তবায়নের লক্ষ্যে মতবিনিময় করে চলেছেন সমাজের সংস্কৃতিমনা মান্যবর ব্যক্তি বর্গের সাথে।


তারই ধারাবাহিকতায় রোববার (৬ আগস্ট) বিকেলে ফাউন্ডেশনের সভাপতি জি এম রহমান রণির নেতৃত্বে নাফ এর নিবেদিত প্রাণ কর্মকর্তা ও সদস্যবৃন্দ সৌজন্য সাক্ষাৎ করেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর সভাপতি খালেদ হায়দার খাঁন কাজল এবং নাফ এর উপদেষ্টা, এনএএন টিভির ব্যবস্থাপনা পরিচালক এবং নবান্ন নারী ফাউন্ডেশনের মহাসচিব সাবিহা মুবাশশির নিলয় এর সাথে। এ সময় সংগঠনের সমৃদ্ধির লক্ষ্যে গৃহীত সকল পদক্ষেপ ও কর্মসূচি মতবিনিময় করা মান্যবর অভিভাবকদের সাথে।

 

এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন নাফ এর সাধারণ সম্পাদক, নৃত্যাঙ্গনের পরিচালক সামিরা সিদ্দিকী সাম্মু, নারায়ণগঞ্জ শিশু একাডেমির সাবেক কর্মকর্তা মনোয়ারা সুরুজ, নাফ এর সাংগঠনিক সম্পাদক, নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের সভাপতি ও এনএএন টিভির নিউজ কো-অর্ডিনেটর সাইফুল্লাহ মাহমুদ টিটু, নাফ কর্মকর্তা মোঃ আক্তার হোসেন মুকুল, জহিরুল ইসলাম মিন্টু, সবুজ রায় ও আলমগীর হোসাইন।

 

সৌজন্য সাক্ষাৎকালে নাফ এর শুভাকাঙ্ক্ষীদেরকে ফুলের শুভেচ্ছা ও ক্রেস্ট উপহার দিয়ে সম্মান জানানো হয়। পাশাপাশি এনএএন টিভির ব্যবস্থাপনা পরিচালক ও নবান্ন নারী ফাউন্ডেশনের মহাসচিব সাবিহা মুবাশশির নিলয় এর পক্ষ থেকে এনএএন টিভির লগো সমৃদ্ধ ঘড়ি এবং চাবীর রিং উপহার দেন এনএএন টিভির চেয়ারম্যান আনোয়ার হোসেন রিকু।