নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪

প্রাথমিক সদস্য পদ প্রাপ্ত ৯ সাংবাদিককে বরণ করে নিল বন্দর প্রেসক্লাব

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:২৯, ২২ মার্চ ২০২৩

প্রাথমিক সদস্য পদ প্রাপ্ত ৯ সাংবাদিককে বরণ করে নিল বন্দর প্রেসক্লাব

আনন্দ ঘন পরিবেশে বন্দর প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের সভা শেষে  প্রাথমিক সদস্য পদ প্রাপ্ত ৯ সাংবাদিককে  বরণ করে নিল প্রেসক্লাব নেতৃবৃন্দ। বুধবার (২২ র্মাচ) বিকেল ৪টায় প্রেসক্লাব মিলনায়তনে  সভা শেষে সাংবাদিক নেতৃবৃন্দরা নতুন সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেয়। 


বন্দর প্রেসক্লাবের সভাপতি এডঃ শাহ আলী খান পিন্টুর সভাপতিত্বে সাধারন সম্পাদক মহিউদ্দিন সিদ্দিকী সঞ্চালনায় সাধারন সভায় বক্তব্য রাখেন বন্দর প্রেসক্লাবের সাবেক সভাপতি রোটারিয়ান মোবারক হোসেন কমল খান, সাবেক সাধারন সম্পাদক সরদার মো. আলিম, বন্দর প্রেসক্লাবের সহ-সভাপতি মো. কবির হোসেন, যুগ্ম সম্পাদক আরফি হোসেন কনক, সাংগঠনিক সম্পাদক জি.এম. সুমন ও অর্থ সম্পাদক মেহেদী হাসান সজিব।


 সাধারন সভায় ওই সময় উপস্থিত ছিলেন বন্দর প্রেসক্লাবের দপ্তার সম্পাদক মেহেদী হাসান রিপন প্রচার সম্পাদক শাহ জামাল, নির্বাহী সদস্য নাসির উদ্দিন ও মাহফুজুল আলম জাহিদ প্রমুখ। 


সাধারন সভা শেষে বন্দর প্রেসক্লাবের কর্মকর্তারা ৯ জনকে প্রাথমিক সদস্য পদে মনোনিত করে ফুল দিয়ে তাদের বরণ করে নেয়। প্রাথমিক সদস্য পদ প্রাপ্তরা হলেন- ফকরুল ইসলাম, মো. মামুন মিয়্,া মেহেদী হাসান মুন্না, মো. ইকবাল হোসেন, লতিফ রানা, কাজী সাঈদ, করিম রেজা,  সবুজ মাহামুদ ও মো. টুটুল।