নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

২৮ মে ২০২৪

না’গঞ্জ প্রেস ক্লাবের কার্যকরী পরিষদের সাথে মীর মোসাদ্দেকের সৌজন্য সাক্ষাত 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৩১, ২৫ জুলাই ২০২৩

না’গঞ্জ প্রেস ক্লাবের কার্যকরী পরিষদের সাথে মীর মোসাদ্দেকের সৌজন্য সাক্ষাত 

নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের কার্যকরী পরিষদের সাথে সৌজন্য সাক্ষাত করেছেন গিয়াসউদ্দিন ইসলামিক মডেল কলেজের ভাইস প্রিন্সিপাল মীর মোসাদ্দেক হোসেন।

সৌজন্য সাক্ষাতকালে তার সাথে আরো উপস্থিত ছিলেন, সিনিয়র প্রভাষক মো: এবাদুল হক, সহকারী অধ্যাপক মো: ওমর ফারুক এবং সহকারী অধ্যাপক মো: আবু তাহের। এসময় ভাইস প্রিন্সিপালের নেতৃত্বে প্রভাষক ও অধ্যাপকগণ প্রেস ক্লাবের নির্বাচিত কার্যকরী পরিষদের সদস্যদের ফুলেল শুভেচ্ছা জানান।

মঙ্গলবার (২৫ জুলাই) বিকেলে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের অভ্যর্থনা কক্ষে এ শুভেচ্ছা বিনিময় হয়।  এসময় উপস্থিত ছিলেন, প্রেস ক্লাবের সহ-সভাপতি বিল্লাল হোসেন রবিন, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জীবন, কার্যকরী কমিটির সদস্য আবু সাউদ মাসুদ, আব্দুস সালাম এবং সিনিয়র স্থায়ী সদস্য নাহিদ আজাদ প্রমুখ।  

শুভেচ্ছা বিনিময়ের পর গিয়াসউদ্দিন ইসলামিক মডেল কলেজের ভাইস প্রিন্সিপাল মীর মোসাদ্দেক হোসেন বলেন, এই কলেজ একটি আধুনিক কলেজ হিসেবে, শিক্ষার মান, সুপরিসর ক্যাম্পাস, পরিবেশ, আবাসিক সুবিধা ও যাতায়াত ব্যবস্থায় আজ কলেজকে জেলার অন্যতম শিক্ষার কেন্দ্রে পরিনত ।

প্রতিষ্ঠালগ্ন থেকে বিগত বছরগুলোর বোর্ড পরীক্ষার ফলাফলগুলোই তার বলিষ্ট উদাহরন। এই কলেজে উচ্চ শিক্ষা ও ক্যারিয়ার গঠনে শিক্ষার্থীদের অনুপ্রাণিত করার ও দেশের ১ নাম্বার শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে গিয়াসউদ্দিন ইসলামিক মডেল কলেজকে গড়ে তুলতে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সকল সাংবাদিকদের সহযোগিতা একান্ত কাম্য। 

প্রেস ক্লাবের সভাপতি আরিফ আলম দীপু বলেন, নারায়ণগঞ্জ প্রেস ক্লাব শিক্ষার ক্ষেত্রে আপোষহীন, শিক্ষিত সমাজ ব্যবস্থা, শিক্ষিত জাতি নির্মানে একটি ভালো শিক্ষা প্রতিষ্ঠানের গুরুত্ব অপরিসীম।

এ ক্ষেত্রে গিয়াসউদ্দিন ইসলামিক মডেল কলেজ নারায়ণগঞ্জে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। ভবিষ্যতে নারায়ণগঞ্জ প্রেস ক্লাব কলেজের যেকোনো প্রয়োজনে পাশে থাকবে।