নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

২৬ মে ২০২৪

বন্দর প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটি সভা ও ইফতার পার্টি অনুষ্ঠি

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:৪৭, ১৭ মার্চ ২০২৪

বন্দর প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটি সভা ও ইফতার পার্টি অনুষ্ঠি

বন্দর প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির মাসিক সভা ও ইফতার পার্টি অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৭ মার্চ) বিকেল ৫টায় বন্দর প্রেসক্লাব মিলনায়তনে সভা শেষে এ  ইফতার পার্টি অনুষ্ঠিত হয়।

বন্দর প্রেসক্লাবের সভাপতি রোটারিয়ান মোবারক হোসেন কমল খানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মহিউদ্দিন সিদ্দিকী সঞ্চালনায় কার্যনির্বাহী কমিটি মাসিক সভা ও ইফতার পার্ট অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বন্দর প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা জি.এম মাসুদ, উপদেষ্টা সরদার মোহাম্মদ আলিম ও মো: কবির হোসেন, বন্দর প্রেসক্লাবের সহ- সভাপতি মেহেবুব হোসেন, সহ- সাধারন সম্পাদক জি.এম, সুমন, সাংগঠনিক সম্পাদক আমির হোসেন, অর্থ সম্পাদক মেহেদী হাসান সজিব, দপ্তর সম্পাদক মেহেদী হাসান রিপন, নির্বাহী সদস্য ইমরান মৃধা ও দ্বিন ইসলাম দিপু প্রমুখ।

বন্দর প্রেসক্লাবের নির্বাহী সদস্য এড: শাহ আলী খান পিন্টু ব্যাক্তিগত কারনে কার্যনির্বাহী পদ থেকে পদত্যাগ করলে কার্যনির্বাহীু পদটি শূর্ন হয়ে যায়। পরে  কার্যনির্বাহী সভায় গোপন ব্যালটের মাধ্যমে সর্বোচ্চ ভোটের ব্যবধানে নুরুজ্জামান মোল্লাকে কার্যনির্বাহী পরিষদের সদস্য নির্বাচিত করা হয়।

ইফতার পার্টি অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, বন্দর প্রেসক্লাবের স্থায়ী সদস্য জি.এম. মজনু, নাসির উদ্দিন, প্রাথমিক সদস্য লতিফ রানা, ইকবাল হোসেন,  মেহেদী হাসান মুন্না ও সবুজ মাহামুদ প্রমুখ।