নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

২৬ মে ২০২৪

আড়াইহাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে দুই প্রতিষ্ঠানকে অর্থদন্ড

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৬:৫৪, ২৮ মার্চ ২০২৩

আড়াইহাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে দুই প্রতিষ্ঠানকে অর্থদন্ড

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা  করে দুটি বেকারীকে  অর্থদন্ড প্রদান করা হয়েছে। সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পান্না আক্তারের নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়।  এসময় তাকে  সহযোগিতা করেন  বিএসটিআই।


মঙ্গলবার (২৮ মার্চ) উপজেলার শিবপুর ও মুকুন্দী এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় দ্রব্যমূল্য বৃদ্ধি করায় দোকানিদের প্রাথমিকভাবে সতর্ক করা হয়।


সহকারী কমিশনার ভুমি পান্না আক্তার জানান,  আড়াইহাজারের শিবপুরের মদিনা বেকারিতে কাগজপত্র ঠিক না থাকায় ও অপরিষ্কার অপরিচ্ছন্ন পরিবেশ থাকায় ১০ হাজার টাকা অর্থদন্ড করা হয়। এসময় প্রতিষ্ঠানের মালিক বিল্লালকে ভবিষ্যতের জন্য সতর্ক করা হয়।


আরেক অভিযানে উপজেলার মুকুন্দী  এলাকায় বিএসটিআই এর অনুমোদন না থাকা ও অপরিষ্কার অপরিচ্ছন্ন থাকায় ভাই বন্ধু বেকারিকে ৫০ হাজার টাকা অর্থদন্ড প্রদান ও প্রতিষ্ঠানের মালিক গফুরকে সতর্ক করা হয়।


অভিযানে আরো উপস্থিত ছিলেন বিএসটিআই'র কর্মকর্তা রেবেকা সুলতানা, বিএসটিআই এর ফিল্ড অফিসার (সি এম) আজমির খান মজলিশ, আড়াইহাজার থানার উপপরিদর্শক মাহমুদুল হাসান ও  ইমরান হোসেন । এদিকে অভিযানে খবর পেয়ে অন্য দোকানীরা দোকান বন্ধ করে পালিয়ে যায়।