নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

১৯ জুন ২০২১

আড়াইহাজারে স্কুল ছাত্রী অপহরণের পর উদ্ধার, গ্রেপ্তার ১

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৫:৫০, ১০ জুন ২০২১

আড়াইহাজারে স্কুল ছাত্রী অপহরণের পর উদ্ধার, গ্রেপ্তার ১

নারায়ণগঞ্জের আড়াইহাজারে এক স্কুল ছাত্রীকে অপহরণ করা হয়েছে। সে স্থানীয় কলাগাছিয়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর শিক্ষার্থী। তবে অপহরণের কয়েক ঘন্টার মধ্যেই তাকে উদ্ধার করেছে পুলিশ। 

এ ঘটনায় মামুন (১৮) নামে এক যুবককে আটক করা হয়। পরে ছাত্রীর মায়ের করা মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে বৃহম্পতিবার নারায়ণগঞ্জের আদালতে পাঠানো হয়েছে। মামলা নং-৬ (৬)২১ইং। 

এরআগে বুধবার রাতে তাকে আটক করা হয়। সে খন্দকার কলাগাছিয়া এলাকার সফি মিয়ার ছেলে। সে দীর্ঘদিন ধরে ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়ে ব্যর্থ হলে তাকে অপহরণ করে। 

মামলার বিবরণ থেকে পাওয়া তথ্যমতে, মামুন ছাত্রীর সঙ্গে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক গড়ে তোলার চেষ্টা করে আসছিল। প্রেমের এই প্রস্তাব প্রত্যাখান করায় সে ক্ষিপ্ত হয়। ৯ জুন দুপুর সাড়ে ১২টার দিকে অপহরণের শিকার ওই ছাত্রী বিদ্যালয়ে তার প্রয়োজনীয় কাজে যাচ্ছিল। 

এ সময় কালু বন্ধু নামে স্থানীয় এক ব্যক্তির বাড়ির সামনের রাস্তা থেকে মামুনসহ আরও দুই থেকে তিনজন মিলে তাকে অপহরণ করে নিয়ে যায়। 

আড়াইহাজার থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তার দায়িত্বে থাকা পরিদর্শক (তদন্ত) মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। 


 

সম্পর্কিত বিষয়: