নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০২ অক্টোবর ২০২২

বন্দরে সুমন হত্যা মামলার আসামিরা বেপরোয়া

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:০৮, ৮ আগস্ট ২০২২

বন্দরে সুমন হত্যা মামলার আসামিরা বেপরোয়া

বন্দরে সুমন হত্যা মামলার আসামিরা বেপরোয়া হয়ে উঠেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ দিকে সুমন হত্যা মামলার আসামীরা  জামিনে বেরিয়ে এসে মামলার বাদী রহিম বাদশাকে রাস্তায় একা পেয়ে কুপিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে।

 

গত রোববার (৭ আগষ্ট) সকাল ১০টায় বন্দরের কাইতাখালী এলাকায় সুমন হত্যা মামলার আসামী বন্দরের ধামগড় নয়ামাটি ভাংতি এলাকায় ওই সন্ত্রাসী হামলার ঘটনাটি ঘটে।  


পরে স্থানীয় লোকজন আহত রহিম বাদশাকে উদ্ধার করে বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা করায়। বাদী রহিম বাদশা জানান, আসামীরা তার ছেলে সুমনকে মাদক ব্যবসায় জড়াতে চেয়ে ব্যর্থ হয়ে কুপিয়ে হত্যা করে। 


এ ঘটনায় মামলা হলে পুলিশ আসামীদের গ্রেফতার করে আদালতে প্রেরণ করে। আদালত তাদের জেল হাজতে পাঠায়। কয়েক মাস জেল খেটে গত ৩১ জুলাই জামিনে বেরিয়ে এসেই ১ আগষ্ট হুমকি দেয়। পুনরায় ৫ আগষ্ট বাদী আরেক ছেলেকে হত্যার জন্য ধাওয়ার করে। গত রবিবার তাকে একা পেয়ে হামলা করে কুপিয়ে জখম করে। 


আসামীদের বিরুদ্ধে থানায় জিডি-১১৭৯ তাং-২৬/৩/২২ ও জিডি-২৪৭ তাং ৬/৮/২২ এবং আসামীদের বিরুদ্ধে পুলিশ সুপার দফতরের স্বরক নং ৪৮০৮/অপরাধ ও স্বরক নং-৫১৫০/অপরাধ, অভিযোগ দায়ের করা হয়েছে। আসামীদের বিরুদ্ধে নারী নির্যাতন মামলা ৫৬৯ চিরাধীন। সুমন হত্যা মামলার আসামীরা জামীনে বেরিয়ে এসে বেপরোয়া হয়ে উঠেছে। তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। এলাকাবাসী তাদের গ্রেফতারের দাবি জানিয়েছে।
 

সম্পর্কিত বিষয়: