নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪

বন্দর উপজেলা আ’লীগের সহ-সভাপতি পদ থেকে আক্তারের পদত্যাগ  

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৩:০৭, ৩০ জানুয়ারি ২০২৩

বন্দর উপজেলা আ’লীগের সহ-সভাপতি পদ থেকে আক্তারের পদত্যাগ  

কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীরীগের সাধারন সম্পাদক পদের আশায় অবশেষে বন্দর উপজেলা আ’লীগের সহসভাপতি পদ থেকে স্বেচ্ছায় অব্যাহতি দিলেন আক্তার হোসেন বিএ।

 

রবিবার ২৯জানুয়ারী সকাল ১১টায় বন্দর উপজেলা চেয়ারম্যান কার্যালয়ে উপজেলা আ’লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা এমএ রশিদ ও সাধারন সম্পাদক কাজিম উদ্দিন প্রধান এর বরাবরে তিনি এ অব্যাহতি পত্র জমা দেন।


 তথ্য সুত্রে জানা গেছে, বিগত সময়ে বন্দর উপজেলা আ’লীগের কমিটিতে আক্তার হোসেন  উপজেলা আ’লীগের সহসভাপতি মনোনীত হয়। কিন্তু তার কাঙ্খিত পদ না পাওয়ায় সে বর্তমানে কলাগাছিয়া ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক পদপ্রার্থী হওয়ার ঘোষনা দেন। আগামী ৪ ফেব্রুয়ারী কলাগাছিয়া ইউনিয়ন আ’লীগের সম্মেলন।

 

সেই সম্মেলনে তিনি উক্ত ইউনিয়নে সাধারন সম্পাদক প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দীতা করবেন। সেদিকে লক্ষ রেখেই আ’লীগের গঠনতন্ত্রের নিয়মানুযায়ী সে বন্দর উপজেলা আ’লীগের সহসভাপতি পদ থেকে অব্যাহতি দেন। 


 এ ব্যাপারে আক্তার হোসেন বিএ গনমাধ্যমকে জানান,আমি বন্দর উপজেলা আ’লীগের সহসভাপতি পদ থেকে স্বেচ্ছায় পদত্যাগ করলাম। এজন্য উপজেলা আ’লীগের সভাপতি ও সাধারন সম্পাদক বরাবরে রোববার সকাল ১১টায় অব্যাহতি জন্য আবেদন জমা দিয়েছি। কেননা,আমি কলাগাছিয়া ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক পদপ্রার্থী। বাংলাদেশ আ’লীগের দলীয় গঠনতন্ত্রের নিয়ম-কানুনের প্রতি সম্মান রেখে উপজেলা আ’লীগের সহসভাপতি পদ থেকে অব্যাহতি দিয়েছি।