নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

২৯ সেপ্টেম্বর ২০২১

ফতুল্লায় হেরোইন ও ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৭:৫৬, ১ আগস্ট ২০২১

ফতুল্লায় হেরোইন ও ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

ফতুল্লার চাঁদমারী থেকে হেরোইন ও ইয়াবা ট্যাবলেট সহ মোঃ ইয়াকুব(৩২) ও আঃ সালাম(৪০) নামক দুই মাদক ব্যবসায়ী কে গ্রেপ্তার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।


শনিবার (৩১ জুলাই) দিবাগত ভোর রাতে তাদের কে ফতুল্লার চাঁদমারী থেকে গ্রেপ্তার করা হয়। এ সময় গ্রেপ্তারকৃতদের নিকট থেকে পুলিশ ১৯ গ্রাম (১৮৯ পুরিয়া) হেরোইন ও ২০ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ। 


গ্রেপ্তারকৃতরা হলো ফতুল্লা মডেল থানার আদর্শ চাষাড়ার নতুন কোর্টের পিছনের হযরত আলীর পুত্র ইয়াকুব ও একই থানার মাহামুদপুর করিম মার্কেটের মৃত আক্কাস আলীর পুত্র আঃ সালাম।


থানা পুলিশ জানায়, শনিবার দিবাগত ভোর রাত চারটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক ইমানুর সঙ্গীয় ফোর্স সহ ফতুল্লার চাঁদমারীস্থ আলিফ স্টোর নামক দোকানের সামনের পাকা রাস্তায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী ইয়াকুব ও আঃ সালাম কে গ্রেপ্তার করে। 


এ সময় গ্রেফতারকৃতদের নিকট থেকে পুলিশ ১৯ গ্রাম (১৮৯ পুরিয়া) হেরোইন ও ২০ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। এ ঘটনায় গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।


এ বিষয়ে ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক ইমানুর জানায়, গ্রেফতারকৃতরা পেশাদার মাদক ব্যবসায়ী।গ্রেফতারকৃত ইয়াকুব একাধিক মাদক মামলার আসামী বলে তিনি জানান। মাদক উদ্ধারের ঘটনায় পুলিশ বাদী হয়ে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে বলে তিনি জানান।