নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

০১ মে ২০২৪

সোনারগাঁয়ে বাসের ধাক্কায় ২ নারীর মৃত্যু

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০১:৪৪, ১৪ জানুয়ারি ২০২৩

সোনারগাঁয়ে বাসের ধাক্কায় ২ নারীর মৃত্যু

সোনারগাঁয়ের কাঁচপুর এলাকায় রাস্তা পারাপারের সময় অজ্ঞাত বাসের ধাক্কায় ২ নারী শ্রমিকের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন আরো ৩ জন নারী শ্রমিক। নিহতরা হলেন- পপি বেগম (২৩), নুরুন্নাহার (৩০)।

 

এদের মধ্যে পপি বেগম দূঘটনার পরপরই মারা যান এবং নুরুন্নাহার শুক্রবার (১৩ জানুয়ারি) মধ্যরাতের দিকে  ঢাকা কলেজ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

 

এছাড়া আহত অঞ্জরা, ময়না ও রহিমা ঢাকা কলেজ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তারা এস্কোয়ার গার্মেন্টসের শ্রমিক। বৃহস্পতিবার রাত সোয়া ৯ টার দিকে কাঁচপুর বিসিক শিল্পনগরীর ১ নাম্বার গেটের সামনে এ দূর্ঘটনা ঘটে।


প্রত্যক্ষদর্শী ও ওই গার্মেন্টসের নারী শ্রমিক কবিতা জানান, রাত ৯টার দিকে কাঁচপুর বিসিকের এস্কোয়ার গার্মেন্টস শ্রমিকদের কাজের ছুটি হয়। বিসিক ১ নাম্বার গেটে ২০/২৫ জন এই গার্মেন্টসে নারী শ্রমিক এক সাথে রাস্তা পার হয়ে  মাঝলেনে দাড়িয়ে থাকে অপর পাশে যাওয়ার জন্য। 


এ সময় ঢাকাগামী অজ্ঞাত এক দূরপাল্লার বাস ৫/৬ জনের উপর দিয়ে চলে যায়। পথচারীরা তাদের উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে পপি বেগম কে মৃত্যু ঘোষণা করে। 


গুরুতর আহত হওয়া নুরুন্নাহার, অঞ্জনা, ময়না ও নুরোনাহারকে ঢাকা কলেজ মেডিকেল কলেজ হাসপাতালে হাসপাতালে ভর্তি করা হয়। রাত ১টার দিকে ঢাকা মেডিকেলে নুরোনাহারের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়। 


এ বিষয়ে কাঁচপুর হাইওয়ে থানার ওসি আবুল কাশেম আজাদ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

নিহত পপির লাশ রাতেই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আরেক আহত নুরুন্নাহার ঢামেক হাসপাতালে মারা গেছে। অজ্ঞাত বাসটি চিহ্নিত করা যায়নি। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।