নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

২৮ এপ্রিল ২০২৪

বন্দরে ইয়াবা, ফেন্সিডিল ও গাঁজাসহ গ্রেপ্তার ৫

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:১৬, ১৩ মার্চ ২০২৩

বন্দরে ইয়াবা, ফেন্সিডিল ও গাঁজাসহ গ্রেপ্তার ৫

বন্দরে পৃথক ৩টি অভিযানে মহিলাসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে বন্দর থানা ও জেলা গোয়েন্দা পুলিশ ডিবি। ওই সময় গ্রেপ্তারকৃত ৫ মাদক ব্যবসায়ী কাছ থেকে ১ হাজার ৫০০ পিছ ইয়াবা, ২ বোতল ফেন্সিডিল ও ২ কেঁজী ৪’শ ৫০ গ্রাম গাঁজা উদ্ধার করতে সক্ষম হয়। 


গত রোববার (১২ মার্চ) রাতে বন্দর থানার কেওঢালা ও মদনগঞ্জ পায়রা চত্বর ও সোমবার (১৩ র্মাচ) ভোরে বন্দর থানার ঢাকা টু চট্রগ্রাম মহাসড়কের কেওঢালা পিপাসা ফিলিং স্টেশনের সামনে থেকে উল্লেখিত মাদক দ্রব্যসহ এদেরকে গ্রেপ্তার করতে সক্ষম হয় । 


বিভিন্ন প্রকার মাদক দ্রব্য উদ্ধারের ঘটনায় সংশ্লিস্ট আইন প্রয়োগকারি সংস্থা বাদী হয়ে বন্দর থানায় মাদক আইনে পৃথক ৩টি মামলা রুজু করে। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীরা হলো  নোয়াখালী জেলার সদর থানার মাইজদী এলাকার কামাল উদ্দিন মিয়ার ছেলে গাঁজা ও ফেন্সিডিল ব্যবসায়ী শামীম (১৯) কক্সবাজার জেলার টেকনাফ থানার নতুন কল্যানপাড়া এলাকার শরীফ মিয়ার ছেলে সোয়াইব ওরফে সোহেল (২৩) ময়মনসিংহ জেলার ত্রিশাল থানার বাবুপুর এলাকার সাইফুল মিয়ার ছেলে ইসমাইল (৩৮) ও তার স্ত্রী নারী মাদক ব্যবসায়ী ফারজানা বেগম (৩৩) ও বন্দর থানার মদনগঞ্জ এলাকার আনোয়ার হোসেন মিয়ার ছেলে গাঁজা ব্যবসায়ী সাকিব (১৮)। গ্রেপ্তারকৃতদের সোমবার দুপুরে পৃথক মাদক মামলায় আদালতে প্রেরণ করেছে সংশ্লিষ্ট পুলিশ। 


থানা তথ্য সূত্রে জানা গেছে, গত রোববার রাতে জেলা গোয়েন্দা পুলিশ ডিবি এসআই আশিক ইমরানসহ সঙ্গীয় র্ফোস গোপন সংবাদের ভিত্তিতে বন্দর উপজেলার কেওঢালাস্থ জনৈক বিল্লাল হোসেনের চায়ের দোকানের সামনে অভিযান চালিয়ে ২ কেঁজী গাঁজা ও ২ বোতাল ফেন্সিডিলসহ শামীম নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। ওই সময় ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালিয়ে যায় বন্দর থানার পূর্ব কেওঢালা এলাকার এবাদুল্লাহ মিয়ার ছেলে মাদক ব্যবসায়ী আবু তাহের ওরফে হিমেল (২০)। 


এদিকে বন্দর থানার এসআই মিরাজুল ও তার সঙ্গীয় র্ফোস একই রাতে বন্দর থানার ১৯ নং ওয়ার্ডের মদনগঞ্জ পাঁয়রা চত্বর এলাকায় অভিযান চালিয়ে ৪’শ ৫০ গ্রাম গাঁজাসহ সাকিব নামে এক গাঁজা ব্যবসায়ীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। 


এ ছাড়াও ধামগড় ফাঁড়ী উপ-পরিদর্শক নজরুল ইসলামসহ সঙ্গীয় র্ফোস বন্দর উপজেলার কেওঢালা পিপাসা ফিলিং স্টেশনের সামনে অভিযান চালিয়ে ১ হাজার ৫শ’ ফিচ ইয়াবা ট্যাবলেটসহ ইয়াবা ব্যবসায়ী সোয়াইব ওরফে সোহেল, ইসমাইল ও তার স্ত্রী ফারজানা বেগমকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।