নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২৭ এপ্রিল ২০২৪

বন্দরে অটোগাড়ি চুরি করে পালানোর সময় ২ চোর আটক

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৩৫, ৭ এপ্রিল ২০২৩

বন্দরে অটোগাড়ি চুরি করে পালানোর সময় ২ চোর আটক

বন্দরে দিন দুপুরে রাস্তা থেকে অটো ইজিবাইক চুরি করে পালানোর সময় স্থানীয় জনতা চোরাইকৃত অটো ইজবাইকসহ ২ চোরকে আটক করে পুলিশে সোর্পদ করেছে। এ ঘটনায় অটো চালক ইছফ মিয়া বাদী হয়ে শুক্রবার (৭ এপ্রিল) আটককৃত ২ চোরকে আসামী করে বন্দর থানায় একটি চুরি মামলা দায়ের করেন।

 

আটককৃত চোরেরা হলো সোনারগাঁ থানার হোসেনপুর এলাকার বাবুল হোসেন মিয়ার ছেলে মাহাবুব আলম (৩৭) ও সোনারগাঁ থানার সোনাপুর এলাকার মিজান মিয়ার বাড়ি ভাড়াটিয়া মারফত আলী মিয়ার ছেলে মোঃ আলম (২৭)।

 

এর আগে গত বৃহস্পতিবার (৬ এপ্রিল) দুপুর ১২টায় বন্দর থানার ২৭ নং ওয়ার্ডের রামনগরস্থ জনৈক সুমন মিয়ার তুলা কারখানা সংলগ্ন পাকা রাস্তার উপর থেকে ওই অটো ইজিবাইক চুরি ঘটনা ঘটে। পুলিশ গ্রেপ্তারকৃতদের শনিবার দুপুরে উল্লেখিত মামলায় আদালতে প্রেরণ করেছে পুলিশ।

 

মামলা সূত্রে জানা গেছে, বন্দর থানার রামনগর এলাকার মৃত আলী মিয়ার ছেলে ইছফ মিয়া দীর্ঘ দিন ধরে অটো ইজিবাইক চালিয়ে জীবন যাপন করে আসছে। প্রতিদিনের ন্যায় গত বৃহস্পতিবার (৬ এপ্রিল)  অটো চালক ইছফ মিয়া অটোগাড়ী চালানোর উদ্দেশ্যে গাড়ি নিয়ে  বের হয়ে রামনগরস্থ সুমন মিয়ার তুলার কারখানার সামনে অটোগাড়িটি রেখে তার বাসায় যায়।

 

ওই সুযোগে মাহবুল আলম ও মোঃ আলম মিয়া কৌশলে উক্ত গাড়িটি চুরি করে কৌশলে পালিয়ে যাওয়ার সময় বন্দর থানার মনারবাড়ি এলাকায় আসলে ওই সময় উত্তেজিত  জনতা ধাওয়া করে চোরাইকৃত অটোগাড়ি উদ্ধারসহ উল্লেখিত দুই চোরকে আটক করে পুলশে সোর্পদ করে।