নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

০৬ মে ২০২৪

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি : ফতুল্লা থানা আওয়ামী লীগের বিক্ষোভ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:০৫, ২২ মে ২০২৩

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি : ফতুল্লা থানা আওয়ামী লীগের বিক্ষোভ

রাজশাহীতে বিএনপির সমাবেশে জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে ও হুমকি দাতাকে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে নারায়ণগঞ্জের ফতুল্লা থানা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্দেগে বিক্ষোভ মিছিল প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।


সোমবার (২২ মে) বিকেলে ফতুল্লার পঞ্চবটি থেকে বিক্ষোভ মিছিল বের হয়। পরে মিছিলটি ফতুল্লার প্রধান সড়ক দিয়ে প্রায় এক কিলোমিটার রাস্তা পদক্ষিন করে পূনরায় আবার পঞ্চবটি এসে বিক্ষোভ মিছিল শেষ করে। 


এদিকে বিক্ষোভ মিছিলে ফতুল্লার বিভিন্ন ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যায়ে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সহস্রাধিক নেতাকর্মী বাঁশের লাঠি হাতে নিয়ে এই বিক্ষোভ মিছিলে অংশ নেন।


মিছিলের পূর্বে পঞ্চবটিস্থ স্থানীয় আওয়ামী লীগের সামনে সংক্ষিপ্ত সমাবেশে ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম শওকত আলী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির ঘটনায় তীব্র প্রতিবাদ ও ক্ষোভ প্রকাশ করেন। আর হুমকিদাতাকে দৃষ্টান্তমূলকশাস্তির দাবি জানিয়েছেন। 


সমাবেশে ফতুল্লা থানা আওয়ামী লীগের সহসভাপতি একেএম শহিদুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম শওকত আলী, সিনিয়র সহসভাপতি আসাদুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক ফরিদ আহম্মেদ লিটন, ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মীর সোহেল আলী, জেলা কৃষক লীগের যুগ্ম আহবায়ক আবু মোহাম্মদ শরীফুল হক, ফতুল্লা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিছির আলী প্রমুখ।