নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৫ মে ২০২৪

ফতুল্লায় অপহৃত তরুণী উদ্ধার, অপহরণকারী গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:৩৭, ১৪ আগস্ট ২০২৩

ফতুল্লায় অপহৃত তরুণী উদ্ধার, অপহরণকারী গ্রেপ্তার

ফতুল্লায় অভিযান চালিয়ে অপহৃত তরুণীকে (১৬) উদ্ধারসহ অপহরণকারীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। গ্রেপ্তারকৃত অপহরণকারীর নাম মো. হানিফুর রহমান ওরফে আরিফুল। সে লালমনিরহাটের পাটগ্রামের মির্জার কোর্টের মজিদ হোসেনের ছেলে।


সোমবার (১৪ আগস্ট) গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব-১১ এর সিনিয়র এএসপি মো. রিজওয়ান সাঈদ জিকু। 


র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃত আসামি হানিফুর রহমান ওরফে আরিফুল দিনাজপুর জেলার ফুলবাড়ী থানার নারী ও শিশু নির্যাতন আইনে মামলার এজাহারনামীয় পলাতক আসামি ও অপহরণ চক্রের মূল হোতা। রোববার  ফতুল্লা থানাধীন কুতুবপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। পাশাপাশি আটকে থাকা ভুক্তভোগীকেও উদ্ধার করা হয়।


মামলা সূত্রে জানা যায়, আটক আসামি আরিফুল এবং ভুক্তভোগী তরুণী উভয় পূর্ব পরিচিত। ভুক্তভোগী তরুণী মামলার বাদীর নাতনী হয়। সে ছোট থেকেই বাদীর বাসায় অবস্থান করছে। 
ভুক্তভোগী ওই তরুণী ফুলবাড়ী থানাধীন দৌলতপুর গোয়ালপাড়া উচ্চ বিদ্যালয় হতে এবার এসএসসি পরীক্ষা দিয়েছে।


গত ১৪ জুলাই বিবাদী আরিফুল বাদীর বাড়িতে বেড়ানোর জন্য এসে এই তরুণীকে প্রেমের কু-প্রস্তাব দিলে উক্ত বিষয়টি তরুণী বাদীকে জানায়। পরবর্তীতে বাদী এই বিষয়ে জিজ্ঞেস করলে আরিফুল ক্ষিপ্ত হয়।

 

এরই প্রেক্ষিতে গত ২১ জুলাই বাদীর বাড়ির উত্তর পাশের লিচু বাগান সংলগ্ন কাঁচা রাস্তা থেকে আরিফুল তার সহযোগীদের সহায়তায় ভুক্তভোগী তরুণীকে জোরপূর্বক একটি মোটরসাইকেলে তুলে অজ্ঞাত স্থানে নিয়ে যায়।  


র‌্যাব আরও জানায়, আসামিকে পরবর্তী আইনানুগ কার্যক্রমের জন্য দিনাজপুর জেলার ফুলবাড়ী থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানিয়েছে র‌্যাব।