নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

০৯ মে ২০২৪

মাহাবুবের মুক্তির দাবিতে রূপগঞ্জ থানা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৩:৫৫, ৩ সেপ্টেম্বর ২০২৩

মাহাবুবের মুক্তির দাবিতে রূপগঞ্জ থানা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল

রূপগঞ্জ থানার একটি নাশকতার মামলায় কারাবন্দি নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের নবনির্বাচিত আহ্বায়ক মাহাবুব রহমানের নিঃশর্ত মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল করেছে রূপগঞ্জ থানা স্বেচ্ছাসেবক দল।

রবিবার ( ৩ সেপ্টেম্বর ) সকালে রূপগঞ্জে এশিয়ান মহাসড়কে রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আলী আহমেদের নেতৃত্বে বিক্ষোভ মিছিল বের করে স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা।

এসময়ে বিক্ষোভ মিছিলে রূপগঞ্জ থানা স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা ব্যানার ফেস্টুনে সু-সজ্জিত হয়ে কারাবন্দি জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মাহাবুব রহমানসহ সকল রাজবন্দীদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবিতে স্লোগান দেন।


বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে রূপগঞ্জ থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আলী আহমেদ জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মাহাবুব রহমানের নিঃশর্ত মুক্তির দাবি জানিয়ে বলেন, পুলিশ মিথ্যা মামলা ও কারাবন্দি করে স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদেরকে আন্দোলন সংগ্রাম থেকে দূরে সরিয়ে রাখা যাবে না। এই অবৈধ সরকারের পতন না ঘটিয়ে স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা রাজপথ ছাড়বে না। ইনশাল্লাহ দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মাহাবুব রহমানসহ সকল রাজবন্দীদের নিংশর্ত মুক্তির দাবি জানাচ্ছি।


বিক্ষোভ মিছিলে আরও উপস্থিত ছিলেন, রূপগঞ্জ থানা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক রূপগঞ্জ আমিনুল ইসলাম, সদস্য মো. মিজান, জসিম, আলামিন,টিপু, সাজ্জাদ হোসেন চিশতী, বাচ্চু মিয়া, নূরে আলম, স্বেচ্ছাসেবক দল নেতা
মনু, ফারুক, কাউসার, মাসুদ আকন্দ, সবুজ, রোমান, রাজ, বিল্লাল, আয়নাল,রোকন, মোকলেস রমজান, অপু, বাবু, জসিম, মন্টু, সিরাজুল, দেলোয়ার, মফিজুল, রোমান, সালাউদ্দিন আলামিন, রাজন, মোবারক, ইব্রাহিম পাটোয়ারীসহ রূপগঞ্জ থানা , ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ।