নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

০৮ মে ২০২৪

ডিসেম্বর মাসে বন্দরে বিভিন্ন অপরাধে ২৯টি মামলা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৮:৩১, ১ জানুয়ারি ২০২৪

ডিসেম্বর মাসে বন্দরে বিভিন্ন অপরাধে ২৯টি মামলা

বিদায় ২০২৩ সালের ডিসেম্বর মাসে বন্দরে বিভিন্ন অপরাধে মামলা দায়ের হয়েছে ২৯টি। এর মধ্যে হত্যা মামলা দায়ের হয়েছে ১টি, চুরি মামলা ২টি,নারী ও শিশু নির্যাতন দমন আইনে ১টি, সড়ক র্দূঘটনা আইনে ২টি, মাদক মামলা রুজু হয়েছে ১১টি ও আরো অন্যান্য মামলা দায়ের হয়েছে ১২টি।

বন্দর থানা পুলিশসহ সংশ্লিষ্ট আইন প্রয়োগকারি সংস্থা বন্দর থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে  ১১টি মাদক মামলায় ১৮ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে।

এছাড়াও ১১টি মাদক মামলায় বন্দর থানা পুলিশসহ বিভিন্ন আইন প্রয়োগকারি সংস্থা গ্রেপ্তারকৃত ১৮ জন মাদক কারবারির দখল থেকে ১২ হাজার ৫'শ ৬০ পিছ ইয়াবা ট্যাবলেট, ৮০ কেঁজী ৭'শ গ্রাম গাঁজা ও ৪৯৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করতে সক্ষম হয়।

যার মূল্য ৬১ লাখ ১৪ হাজার টাকা। এছাড়াও বন্দর থানা পুলিশ ওয়ারেন্ট তামিল অভিযান চালিয়ে ৫৯ জন ওয়ারেন্টভূক্ত পলাতক আসামীকে গ্রেপ্তার করেছে। এর মধ্যে  জিআর ওয়ারেন্টে ৩৭ জন এবং সিআর ওয়ারেন্টে ২০ জন এবং সাঁজাপ্রাপ্ত ২ আসামীকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে বন্দর থানার নবাগত ওসি গোলাম মোস্তফা জানান, আমি এই থানায় সবেমাত্র যোগদান করেছি। বন্দরে আইন শৃঙ্খলা রক্ষার্থে পুলিশ নিরলস ভাবে কাজ করছে। আমি সকলের সহযোগিতা কামনা করছি। 

সম্পর্কিত বিষয়: