নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

০৮ মে ২০২৪

মাহমুদনগরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের পাশে সেলিম ওসমান

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:০৪, ১৪ ফেব্রুয়ারি ২০২৪

মাহমুদনগরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের পাশে সেলিম ওসমান

নারায়ণগঞ্জের বন্দরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ তিন পরিবারের পাশে দাড়ালেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা একেএম সেলিম ওসমান।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) বেলা ১১টায় বন্দর উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত বীরমুক্তিযোদ্ধা ও জনপ্রতিনিধিসহ বিভিন্ন স্তরের প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময়কালে সাংবাদিক সাব্বির আহমেদ সেন্টু ও নারী উদ্যোক্তা সালমা চৌধুরী পাপিয়ার মুখে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের বর্ণণা শুনে তাৎক্ষনিকভাবে উপজেলা ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানুকে নির্দেশ দেন। 

এমপির নির্দেশে সানাউল্লাহ সানু ও মহিলা ভাইস চেয়ারম্যান সালিমা হোসেন শান্তা স্বশরীরে মাহমুদনগরস্থ কলাবাগান এলাকায় গিয়ে তাদের খোঁজ-খবর নেন। একই সাথে তাদের এক মাসের আহারের জন্য ৩বস্তা চাউল, ১৫ কেজি ডাল, ১৫ কেজি তেল, ১৫ কেজি আলু, ১৫ কেজি পিয়াজ, ৩ কেজি সিম, ৩ কেজি কাচা মরিচ, ৩ কেজি আদা, ৩ কেজি রসুন উপহার স্বরূপ প্রদান করেন। 

পরবর্তীতে তিনি চারটি ঘর নির্মাণের জন্য কি কি লাগবে সে বিষয়ে ২দিনের মধ্যে জানানোর কথা বলেন। 

অগ্নিকান্ডস্থল পরিদর্শণ শেষে সানাউল্লাহ সানু বলেন, সাংসদ সেলিম ওসমান জনদরদী এবং গরীবের বন্ধু। তিনি সাংবাদিক সাব্বির আহমেদ সেন্টু এব নারী উদ্যোক্তা সালমা চৌধুরী পাপিয়ার মুখে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের কথা শুনে সঙ্গে সঙ্গে বিষয়টি দেখভাল করার জন্য আমাকে নির্দেশ দিয়েছেন। 

আপনারা কোন চিন্তা করবেন না যেহেতু মানবতার ফেরিওয়ালা সেলিম ওসমানের নজরে আপনারা এসেছেন সেহেতু আপনারা দ্রুত ঘর পেয়ে যাবেন। আগে ঘরের বাজেট দেন কত টাকা খরচ যেতে পারে আমাকে জানান তারপর এমপি সাহেবের মাধ্যমে আপনাদের ঘর তোলার ব্যবস্থা করে দিচ্ছি। 

আপনাদের কাছে অনুরোধ থাকবে আপনারা আমার নেতা সেলিম ওসমানের জন্য দোয়া করবেন তিনি যেনো মানুষের কল্যাণে দীর্ঘজীবি হন। মনে রাখবেন সেলিম ওসমান যতদিন বেঁচে থাকবে ততদিন বন্দরের মানুষের কোন কষ্টই থাকবেনা ইনশাল্লাহ। 

সানাউল্লাহ সানু ছাড়াও এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- বন্দর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সালিমা হোসেন শান্তা, দৈনিক বিজয় পত্রিকার সম্পাদক সাব্বির আহমেদ সেন্টু ও নারী উদ্যোক্তা সালমা চৌধূরী পাপিয়া।