নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

০৬ মে ২০২৪

পরিবারসহ ওমরা পালনে গেলেন শামীম ওসমান, সিদ্ধিরগঞ্জে মিলাদ ও দোয়া

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৫১, ২৩ ফেব্রুয়ারি ২০২৪

পরিবারসহ ওমরা পালনে গেলেন শামীম ওসমান, সিদ্ধিরগঞ্জে মিলাদ ও দোয়া

ভাষা সৈনিক একে এম শামসুজ্জোহা ও রাষ্ট্রভাষা আন্দোলনে সম্পৃক্ত এবং রত্নগর্ভা নাগিনা জোহা তাদের রুহের মাগফেরাত কামনায়, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ্য সদস্য একে এম শামীম ও তার পরবিারসহ ওমরা হজ্ব পালনে সৌদি আরবে পৌছেন। তাদের সুস্থতা কামনায় সিদ্ধিরগঞ্জে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। 


শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় মিজমিজি সাহেবপাড়া নাসিক ২নং ওয়ার্ডে আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের কার্যলয়ে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাজী ইয়াছিন মিয়া এর নির্দেশনায় দলীয় নেতাকর্মীদের আয়োজনে একেএম শামীম এবং তার পরিবারের সুস্থতায় কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠানে  স্বেচ্ছাসেবক লীগের নেতা মো. বাসেদ সরকার এর সভাপতিত্বে ও বঙ্গবন্ধু পরিষদের সিদ্ধিরগঞ্জ থানার সভাপতি মো. ফজলুর হকের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগ নেতা আমিনুল হক ভূঁইয়া রাজু, শামীম ওসমান সমর্থক গোষ্ঠীর সিদ্ধিরগঞ্জ থানার সভাপতি আবু বক্কর সিদ্দিক আবুল, নারায়ণগঞ্জ জেলা যুবলীগের সহ-স্বাস্থ্যবিষয়ক সম্পাদক মো. সুমন কাজী, কুতুবপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, নাসিকের ২নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মো. রহমতউল্ল্যা।

এ সময় উপস্থিত ছিলেন, নাসিক ২নং ওয়ার্ড আঞ্চলিক শ্রমিক লীগের সভাপতি মো. কামরুল ইসলাম, যুবলীগ নেতা মো.রাসেল, মো. সেলিম, সেচ্ছাসেবক লীগ নেতা মো.আসলাম মাহমুদ রুবেল, নাসিকের ২নং ওয়ার্ড সেচ্ছাসেবক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. ইমরান আহম্মেদ সোহাগ, মো. রোকন, মো. মনির হোসেন, মো. মোমেন, মো. জিল্লুর, মো. শামীম, মো. আব্বাস, মো. সবুজ, হৃদয়সহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা। 

দোয়া ও মোনাজোতে শামীম ওসমানের দীর্ঘয়ূ ও সুস্বাস্থ্য কামনা এবং তার পিতা মাতা ও সকল ভাষা শহীদদের বিদেহী আত্নরা মাগফেরাতসহ তার পরিবার ও দেশবাশীর মঙ্গল কামনা করা হয়। মিলাদ ও দোয়া শেষ তাবারক বিতরণ করা হয়।