নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪

বন্দরে চাঁদা না পেয়ে পোশাক কারখানার ২ কর্মকর্তাকে মারধর, গ্রেপ্তার ২

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:১৬, ১৮ মার্চ ২০২৪

বন্দরে চাঁদা না পেয়ে পোশাক কারখানার ২ কর্মকর্তাকে মারধর, গ্রেপ্তার ২

১০ লাখ টাকা চাঁদা না পেয়ে বন্দরে একটি পোশাক তৈরি কারখানার ২ কর্মকর্তাকে পিটিয়ে নগদ টাকা ও ১টি মোবাইল সেট ছিনিয়ে নেওয়ার মামলায় মোঃ হোসেন (৪৫) ও আমির হামজা (৪০) নামে দুই চাঁদাবাজকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

গ্রেপ্তারকৃত চাঁদাবাজ মোঃ হোসেন ও আমির হামজা বন্দর থানার ২৪ নং ওয়ার্ডের দেউলী চৌরাপাড়া এলাকার আব্দুল হামিদ মিয়ার ছেলে। 

গ্রেপ্তারকৃতদের সোমবার (১৮ মার্চ) দুপুরে আদালতে প্রেরন করেছে পুলিশ। এরআগে রোববার (১৭ মার্চ) রাতে বন্দর থানার দেউলী চৌরাপাড়া এলাকায় অভিযান চালিয়ে এদেরকে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ।  

গত বুধবার (১৩ মার্চ) রাত সোয়া ১০টায় বন্দর থানার দাঁশেরগাওস্থ নিউ আর এস আই ফ্যাশন লিমিটেড কোম্পানি সম্পত্তির উপরে চাঁদার দাবিতে ওই সন্ত্রাসী হামলার ঘটনাটি ঘটে। 

এ ঘটনায় উল্লেখিত প্রতিষ্ঠানের প্লানিং জিএম আহত রোকনুজ্জামান কামাল বাদী হয়ে  সন্ত্রাসী হামলার ঘটনার ৪ দিন পর গত রোববার (১৭ মার্চ) রাতে বন্দর থানায়  চাঁদাবাজ লিটন ও মোঃ হোসেনসহ ৫ জনের নাম উল্লেখ্য ও আরো ৭/৮ জনকে অজ্ঞাত নামা আসামী করে বন্দর থানায় এ মামলা দায়ের করেন।  

মামলার বাদী আহত প্ল্যানিং জিএম রোকনুজ্জামান কামাল জানান, বন্দর থানার দাঁশেরগাও এলাকার তাওলাদ মিয়ার ছেলে লিটন একই থানার দেউলী চৌরাপাড়া এলাকার মৃত আব্দুল হামিদ মিয়ার ৪ ছেলে মোঃ হোসেন ও আমির হামজা, আল আমিন ও আল মাছুমসহ অজ্ঞাত নামা ৭/৮ জন চাঁদাবাজ  বেশ কিছু দিন ধরে বন্দরে দাঁশেরগাওস্থ নিউ আর এস হাই ফ্যাশন লিমিটেডের নিকট থেকে চাঁদা দাবি করে আসছে।  

এর ধারাবাহিকতায় গত বুধবার (১৩ মার্চ) রাত সোয়া ১০টায় উল্লেখিত চাঁদাবাজরা পূর্ব পরিকল্পিত ভাবে প্রতিষ্ঠানের ভিতরে অনাধিকার ভাবে  প্রবেশ করে ১০ লাখ টাকা চাঁদা দাবি করে।

ওই সময় আমি ও একই প্রতিষ্ঠানের গ্রুপ জিএম ফরহাদ  চাঁদা দিতে অপারগতা প্রকাশ করলে ওই সময় সকল  চাঁদাবাজরা ক্ষিপ্ত হয়ে আমাদেরকে বেদম ভাবে পিটিয়ে আমার পকেটে থাকা একটি মোবাইল ও নগদ ৬ হাজার ৭শ’ ৫০ টাকা ছিনিয়ে নেয়।