নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৩ জুলাই ২০২২

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহযোদ্ধা হিসেবে কাজ করছি : মেয়র হাসিনা গাজী

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৮:৩০, ২৫ মে ২০২২

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহযোদ্ধা হিসেবে কাজ করছি : মেয়র হাসিনা গাজী

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা আওয়ামী মহিলালীগের সভাপতি ও তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী বলেছেন,  বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের জন্য তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার একজন সহযোদ্ধা হিসেবে কাজ করে যাচ্ছি। তারাবো পৌরবাসী সুখে থাকলে বঙ্গবন্ধুর স্বপ্নপূরন এগিয়ে যাবে।


বুধবার (২৫ মে) দুপুরে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার খাদুন এলাকায় তারাবো পৌরসভা কার্যালয়ের অডিটোরিয়ামে তারাবো পৌর পরিষদের মাসিক সাধারণ সভায় তিনি এসব কথা বলেন। 


তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী বলেন, তারাবো পৌরসভাকে সারাদেশের মধ্যে মডেল পৌরসভা হিসেবে গড়ে তুলতে চাই। এজন্য তারাবো পৌরসভার সব কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারীদের মনোযোগ দিয়ে কাজ করতে হবে।


মেয়র হাসিনা গাজী আরও বলেন, তারাবো পৌরবাসীর সুখে-দুঃখে আমি সবসময় পাশে রয়েছি। বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজীর সার্বিক সহযোগিতায় তারাবো পৌরসভায় অনেক উন্নয়ন করেছি। পৌরসভাকে এগিয়ে নিতে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছি।


তারাবো পৌরসভার পৌর নির্বাহী কর্মকর্তা তাজুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, তারাবো পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম, তারাবো পৌরসভার নির্বাহী প্রকৌশলী জেড এম আনোয়ার, তারাবো পৌরসভার কাউন্সিলর আমির হোসেন ভুঁইয়া, আক্তার হোসেন মোল্লা, মাহবুবুর রহমান জাকারিয়া, রফিকুল ইসলাম মনির, রাসেল সিকদার, জসিম উদ্দিন, মোহাম্মদ হামিদুল্লাহ ও মাহফুজা আক্তার সহ অনেকে।