নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২৯ মার্চ ২০২৪

সিদ্ধিরগঞ্জে ময়লার গাড়িতে মিললো নবজাতকের মরদেহ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:৫৯, ২৬ নভেম্বর ২০২২

সিদ্ধিরগঞ্জে ময়লার গাড়িতে মিললো নবজাতকের মরদেহ

নারায়ণগঞ্জ সদর উপজেলার সিদ্ধিরগঞ্জে ময়লার গাড়িতে আনুমনিক পাঁচ মাসের মৃত এক নবজাতকের মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার (২৬ নভেম্বর) দুপুরে মিজমিজি পূর্বপাড়া আবু তালেবের হোসাইনিয়া মাদ্রাসার সামনে থেকে এলাকাবাসী লাশটি উদ্ধার করে।


রনি নামের এক প্রত্যক্ষদর্শী জানান, আলমগীর নামের এক পরিচ্ছন্নকর্মী পূর্বপাড়া এলাকার বিভিন্ন বাড়ি থেকে ময়লা সংগ্রহ করে গাড়িতে রাখাকালে নবজাতকের মরদেহটি দেখতে পান। পরে সে নাসিক ১নং ওয়ার্ড কাউন্সিলরকে ফোন দেন। 


তিনি ফোনটি রিসিভ না করলে তার সহযোগী মাসুদকে বিষয়টি জানালে তিনি বলেন, পুলিশের সঙ্গে তাদের কথা হয়েছে। আপনারা নবজাতকটিকে কবর দিয়ে দেন। পরে আমরা নবজাতকটিকে কবর দিয়ে দেই।


আলমগীর নামের ওই পরিচ্ছন্নকর্মীরা জানান, আমি হোসাইনিয়া মাদ্রাসার আশেপাশের চারটি বাড়ি থেকে ময়লা নিয়ে যখন গাড়িতে রাখার সময় একটি পলিথিনে প্যাঁচানো অবস্থায় নবজাতকটিকে দেখতে পাই। সঙ্গে সঙ্গে আমি এলাকাবাসীকে বিষয়টি জানিয়ে স্থানীয়দের কাছে মরদেহটি রেখে আসি।


এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) হাফিজুর রহমান জানান, ময়লার গাড়ি থেকে এক নবজাতকের মরদেহ উদ্ধার করা হয়েছে। কোনো ওয়ারিশ না থাকায় স্থানীয়ভাবে মরদেহটি দাফন করা হয়েছে।