নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

১৭ জুন ২০২৪

সিদ্ধিরগঞ্জে প্রয়াত আ’লীগ নেতা আনিসুর রহমানের স্মরণে আলোচনা ও দোয়

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৮:৩৫, ২৩ সেপ্টেম্বর ২০২৩

সিদ্ধিরগঞ্জে প্রয়াত আ’লীগ নেতা আনিসুর রহমানের স্মরণে আলোচনা ও দোয়

সিদ্ধিরগঞ্জে নাসিক ৫নং ওয়ার্ডের প্রয়াত আওয়ামী লীগ নেতা হাজ্বী আনিসুর রহমান এর স্মরণে আলোচনা সভা ও তাঁর বিদেহী আত্বার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার রাতে আওয়ামী লীগ নেতা হাজ্বী মিজানুর রহমান দিপুর উদ্যোগে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে নাসিক ৫নং ওয়ার্ডের আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মৎসজীবি লীগ, তাঁতী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দসহ এলাকার মুরুব্বী-যুবকদের নিয়ে ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

দোয়া মোনাজাতে, প্রয়াত আনিসুর রহমানসহ এলাকার পরলোকগত অন্যান্য ব্যাক্তিদের বিদেহী আত্বার মাগফেরাত কামনায় এবং যারা অসুস্থ রয়েছেন তাদের সুস্থতা কামনা করে দোয়া করা হয়।

দোয়ার পূর্ব আলোচনা সভায় বক্তারা বলেন, প্রয়াত আনিসুর রহমান নাসিক ৫নং ওয়ার্ডের গরীব, দুঃখি, মেহনতি মানুষের বন্ধু ছিলেন, তিনি সদা হাস্যউজ্জল সদালাপী বন্ধুসুলভ একজন ব্যক্তি হিসেবে সর্বজন পরিচিত। তার অক্লান্ত প্রচেষ্টায় ৫নং ওয়ার্ড আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠন সুশৃংখলভাবে একত্রিত হয়ে সব ধরনের দলীয় কর্মসূচী কাজগুলো করতেন।

তিনি নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানেরএর বিশ্বস্ত ও কাছের একজন কর্মী ছিলেন। তিনি দল ও এলাকাবাসীর জন্য তাঁর ছিল অবিস্মরণীয় অবদান। বিশেষ করে করোনা কালীন সময় তাঁর ছিল মুখ্য ভূমিকা। 

সে সময় জীবনের ঝুঁকি নিয়ে তিনি মানুষে বাড়ি-বাড়ি গিয়ে অসহায়, হতদরিদ্র মানুষের সহযোগীতায় ব্যাপক ভূমিকায় দায়িত্ব পালন করে অনুকরণীয় দৃষ্টান্ত স্থাপন করে গেছেন। 

আমরা একজন সৎ, নির্ভীক, আদর্শবান মানুষকে হারিয়েছি। এসময় উপস্থিত সকলেই আবেগ আপ্লুত হয়ে পরেন। 

এছাড়াও আলোচনা সভায় সামাজিক ও রাজনৈতিক বিষয় নিয়ে বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন।