নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

১৯ জুন ২০২১

সিদ্ধিরগঞ্জে মাদকাসক্ত ভাইয়ের অত্যাচারে নিরাপত্তাহীন বড়ভাই

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:২০:২৮, ৩ জুন ২০২১

সিদ্ধিরগঞ্জে মাদকাসক্ত ভাইয়ের অত্যাচারে নিরাপত্তাহীন বড়ভাই

মাদকাসক্ত ছোট ভাইয়ের অত্যাচার থেকে রক্ষা পেতে জেলা আইন-শৃংখলা  বাহিনীর হস্তক্ষেপ কামনা করেছে সিদ্ধিরগঞ্জের আটি হাউজিংয়ে বাসিন্দা আব্দুল হকের পরিবার।

মাদকাসক্ত ছোট ভাই মনিরের নির্যাতন থেকে রেহাই পেতে থানায় দুটি অভিযোগ ও একটি সাধারন ডায়েরী করলেও কার্যকরী কোন পদক্ষেপ গ্রহন করেনি স্থানীয় প্রশাসন। উল্টো মাদকাসক্ত ছোট ভাই মনির বড় ভাইকে ফাঁসাতে নানা প্রতারনার আশ্রয় নিয়েছে বলে অভিযোগ করেছেন বড়ভাই।

 

ভুক্তভোগী বড় ভাই আব্দুল হক জানান, জীবনে অনেক চড়াই উতরাই পেরিয়ে জীবন সংগ্রামে কষ্টে উপার্জিত অর্থে নির্মাণ করা চারতলা বাড়ির অর্ধেক অংশ দিয়ে দিয়েছি ছোট ভাই মনির হোসেনকে। সেই সাথে দুটি দোকান ঘর জোর করে দখল করে নেয় মনির।,এতেও ক্ষান্ত হননি সে। এবার নেমেছেন আমার  বসবাসের বাড়ির বাকি অংশ দখলের মিশনে।

 

তিনি আরো জানান, মনির মাদকাসক্ত হওয়ায় স্থানীয় কিছু মাদকাসক্তের সাথে তার সখ্যতা রয়েছে। সেই মাদকাসক্তদের সাথে নিয়ে প্রায়ই আমার উপর হামলা চালায় মনির। আমি মনিরকে অভিশপ্ত মাদক থেকে ফেরাতে অনেক চেষ্টা করেছি।

 

মনিরকে চিকিৎসা করাতে চাই। কিন্ত কে শোনে কার কথা।

আব্দুল হক আরও জানান, আমার পরিবারকে ফাঁসাতে মনির নিজের হাত নিজে কেটে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মিথ্যা অভিযোগ দায়ের করে। এবং সাংবাদিকদের মিথ্যা তথ্য দিয়ে বিভ্রান্ত করে সংবাদও প্রকাশ করায় মনির।

 

ছোট ভাইয়ের এমন কর্মকাণ্ডে হতাশ ও নিরাপত্তাহীন হয়ে পড়েছেন আব্দুল হক।

 আব্দুল হকের মেয়েকে ইয়াবা ট্যাবলেট দিয়ে ফাঁসানোর পায়তারা করেন মনির এমনটা দাবি করে আব্দুল হকের স্ত্রী বলেন, সেই কথোপকথনের একটি ভিডিও ফুটেজ তাদের কাছে রয়েছে।

 

ছোট ভাই মনির হোসেনের অত্যাচারে স্ত্রী ও শিশু সন্তানদের নিয়ে অসহায় হয়ে নিরাপত্তাহীনতায় ভুগছেন বলেও জানান তিনি।

ভিডিও লিঙ্ক :বড়ভাই আব্দুল হক ও তার পরিবার

সম্পর্কিত বিষয়: