নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

২৯ সেপ্টেম্বর ২০২১

সিদ্ধিরগঞ্জে অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৮ সদস্য গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:১৪:৩৭, ৩০ আগস্ট ২০২১

সিদ্ধিরগঞ্জে অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৮ সদস্য গ্রেপ্তার

সিদ্ধিরগঞ্জে ডাকাতির প্রস্তুতির সময় দেশীয় অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের সক্রিয় ৮ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে একটি চাপাতি ও ৪টি সুইচ গিয়ার চাকু উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো-মোঃ কনক (২০), মোঃ জুয়েল আহম্মেদ (২২), মোঃ শামিম হোসেন (১৯), মোঃ সাদ্দাম হোসেন (২১), মোঃ লিয়ন খান (১৮), প্রান্ত হক সৈকত (১৮), মোঃ হৃদয় ইসলাম (১৮) ও  মোঃ নাহিদুল ইসলাম (১৯)।


রোববার (২৯ আগস্ট) রাত সাড়ে ৯টার দিকে সিদ্ধিরগঞ্জের মিজমিজি পশ্চিমপাড়া হোলার বিল এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।


র‌্যাব-১১ এর লে: কমান্ডার (মিডিয়া) মাহমুদুল হাসান সোমবার (৩০ আগস্ট) দুপুরে এ তথ্য জানান। তিনি আরও জানান, প্রাথমিক অনুসন্ধার ও জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেপ্তারকৃত কিশোর গ্যাংয়ের সদস্যরা নিয়মিত সিদ্ধিরগঞ্জ এলাকায় সন্ত্রাসী, ডাকাতি ও ছিনতাই কার্যক্রম পরিচালনা করে আসছে। তারা প্রত্যেকে কিশোর গ্যাংয়ের সক্রিয় সদস্য। বেশ কিছুদিন যাবৎ তারা পরিকল্পিতভাবে রাস্তা-ঘাটে দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি ও জনগণের মনে ভয়ভীতি দেখিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করে আসছিল। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।