নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৩ জুলাই ২০২২

“মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য” 

সুনামগঞ্জে বন্যার্ত মানুষের পাশে নাসিক কাউন্সিলর মতি

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:১৮:০৬, ২৩ জুন ২০২২

সুনামগঞ্জে বন্যার্ত মানুষের পাশে নাসিক কাউন্সিলর মতি

সিলেট ও সুনামগঞ্জে ভয়াবহ বন্যায় পানিবন্দি হয়েছেন কয়েক লক্ষ মানুষ। বানভাসী মানুষের মাঝে সরকারী-বেসরকারী, স্বেচ্ছাসেবী বিভিন্ন সামাজিক-সাংষ্কৃতিক সংগঠনসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ সাদ্যমত পাশে দাড়াচ্ছেন। এরই ধারাবাহিকতায় নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের নির্দেশে বন্যার্তদের পাশে দাঁড়িয়েছেন সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সদস্য ও নাসিক ৬নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মতিউর রহমান মতি।

 

বৃহস্পতিবার (২৩ জুন) দিনব্যাপী সুনামগঞ্জের বিভিন্ন আশ্রয় কেন্দ্র ঘুরে ঘুরে ১০০০ (এক হাজার) পরিবারকে শুকনো খাবার সামগ্রী দিয়েছেন আলহাজ্ব মতিউর রহমান মতি। প্রতিটি প্যাকেটে ছিল ২ কেজি চিড়া, ১ কেজী মুড়ি, ১ কেজি গুড়, ১ প্যাকেট বড় বিস্কুট, ৫ লিটার পানি, ১০ প্যাকেট খাবার স্যালাইন।

 

খাবার বিতরণকালে আলহাজ্ব মতিউর রহমান মতি বলেন, আওয়ামী লীগ সরকার জনবান্ধব সরকার। বন্যার আসার সাথে সাথে সরকারের পক্ষ থেকে বরাদ্দ দেওয়া হয়েছে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা বন্যার্তদের পাশে দাঁড়িয়েছেন। তিনি বলেন, বন্যা পরিস্থিতি নিয়ে আমাদের মাননীয় এমপি শামীম ওসমানের নির্দেশে বন্যার্তদের পাশে ত্রান সহায়তা নিয়ে এসেছি। যতদিন পর্যন্ত এ দুরাবস্থা দূর হবে না, ততদিন পর্যন্ত বন্যার্ত মানুষের মাঝে রান্না করা খাবার, শুকনো খাবার, খাবার স্যালাইন,ঔষুধ বিতরণ করা হবে ইনশাআল্লাহ। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাংলাদেশে একটি মানুষও না খেয়ে মরবে না।

 

ত্রাণ বিতরণের সময় কাউন্সিলর মতির সাথে উপস্থিত ছিলেন, সুমিল পাড়া ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক হাজী মানিক মাস্টার, সুমিলপাড়া পাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন, আওয়ামী লীগ নেতা আবদুস সোবহান, আব্দুল হামিদ প্রমুখ।

সম্পর্কিত বিষয়: