নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

২১ জুলাই ২০২৪

ইয়াসিনকে ফিরে পেতে চায় গার্মেন্ট কর্মী মা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৪:৫৬, ৪ জুলাই ২০২২

ইয়াসিনকে ফিরে পেতে চায় গার্মেন্ট কর্মী মা

সম্প্রতি হারিয়ে যাওয়া মাদ্রাসা পড়ুয়া একমাত্র ছেলে ইয়াসিন (১০) কে ফিরে পেতে চায় মা তাসলিমা আক্তার সাথী। নিখোঁজ সন্তানকে খুঁজে পেতে সাহায্য করতে প্রশাসনসহ সকলের কাছে সহযোগিতা কামনা করেছেন তিনি।


গত ৩০ জুন বৃহস্পতিবার বিকালে নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার এনায়েতনগর চটলারমাঠ পাক বাড়ী এলাকার ভাড়া বাসা থেকে বের হয়ে আর বাসায় ফেরেনি ইয়াসিন। ইয়াসিন স্থানীয় একটি মাদ্রাসায় ২য় শ্রেণিতে লেখাপড়া করে। 


তার বাবা বাচ্চু ঢালী মালয়েশিয়া প্রবাসী আর মা তাসলিমা স্থানীয় রুমা গার্মেন্টসে শ্রমিক হিসেবে কর্মরত। তাদের গ্রামের বাড়ী চাঁদপুর জেলার হাইমচর উপজেলার কমলাপুরে, তারা মা ছেলে ফতুল্লার এনায়েতনগরের ধর্মগঞ্জের জসিম মিয়ার বাড়ীতে ভাড়া থাকে।


প্রতিদিনের মতো ইয়াসিন পাক বাড়ী এলাকার আশেপাশে খেলতে বেরিয়েছিলো, দুপুরেও তার মা লাঞ্চে এসে তাকে খেলতে দেখেছিলো। বিকালেও তাকে এলাকার অনেক মানুষ খেলতে দেখেছিলো। 


মূলত সন্ধ্যার পর থেকেই ইয়াসিনকে খুজে পাওয়া যাচ্ছে না বলে তাসলিমা জানিয়েছেন। আত্মীয় স্বজনসহ সম্ভাব্য সকল জায়গায় খুঁজে না পেয়ে তাসলিমা ছেলের নিখোজের বিষয়ে ফতুল্লা থানায় একটি জিডি করেছেন, জিডি নম্বর- ১৬।


নিখোঁজের সময় ইয়াসিন লাল গেঞ্জি আর আকাশী রংয়ের পেন্ট পড়া ছিলো। তার গায়ের রং ফর্সা আর উচ্চতা ৪ ফুট ৮ ইঞ্চি। 


একমাত্র ছেলে ইয়াসিন হারানোর পর থেকে মা তাসলিমার কান্না আর আহাজারিতে ধর্মগঞ্জের আকাশ বাতাস ভারি হয়ে পড়েছে। কাঁদতে কাঁদতে তার চোখের পানি শুকিয়ে গেছে। 


কান্নাবিজড়িত কন্ঠে তিনি বলেন, আমার ছেলেকে খুজে পেতে প্রশাসনসহ সকলের সহযোগিতা কামনা করছি। যদি কোন সহৃদয় ব্যক্তি ইয়াসিনের সন্ধান পান, তাহলে ফতুল্লা থানায় বা ধর্মগঞ্জ পাকবাড়ী মসজিদে বা ০১৭৮০৭২৬৭৪৮ এ যোগাযোগ করার জন্য অনুরোধ করছি।
 

সম্পর্কিত বিষয়: