নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

২৮ মার্চ ২০২৪

আওয়ামীলীগ নেতা জামির আহমেদ জমু’র ২৩ তম মৃত্যু বার্ষিকী রোববার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৪:৩৭, ২৯ জানুয়ারি ২০২৩

আওয়ামীলীগ নেতা জামির আহমেদ জমু’র ২৩ তম মৃত্যু বার্ষিকী রোববার

আগামীকাল রোববার (২৯ জানুয়ারি) নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক সহ- সভাপতি, চিশতিয়া তরীকার সংগঠক, হযরত মিন্নত আলী শাহ্ চিশতী (রঃ) মাযার ও মসজিদ কমিটির সাধারণ সম্পাদক, দেওভোগ বাইতুন নূর জামে মসজিদ কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি বিশিষ্ট সমাজসেবী প্রয়াত জননেতা জামির আহমেদ জ 'র ২৩তম মৃত্যুবার্ষিকী।

 

এ উপলক্ষ্যে মরহুমের পরিবারের পক্ষ থেকে দিন ব্যাপী কর্মসূচী গ্রহণ করা হয়েছে। কর্মসূচীর মধ্যে রয়েছে বাদ ফজর কোরআন খানি, মাজার জিয়ারত, পুষ্পস্তবক অর্পন, ফাতেয়া পাঠ ও বাদ জোহর হযরত মিন্নত আলী শাহ্ মাজার মসজিদে মিলাদ মাহফিল এবং মরহুমের বিদেহী আত্মার চিরশান্তি কামনা করে বিশেষ মোনাজাত ও নেওয়াজ বিতরণ।

 

এছাড়াও নিম্নলিখিত মসজিদ সমূহে বাদ আসর মিলাদ মাহফিল ও মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হবে।

মসজিদগুলো হলো- ১) শুকুর আলী মসজদি, ২) বায়তুল শরীফ জামে মসজিদ, ৩) সাকিম আলী জামে মসজিদ, ৪) পানির ট্যাংকি জামে মসজিদ, ৫) পশ্চিম দেওভোগ বাইতুন নূর জামে মসজিদ, ৬) ছনখোলা জামে মসজিদ, ৭) বেপারীপাড়া জামে মসজিদ , ৮) ২নং বাবুরাইল আমে মসজিদ, ৯) ১নং বাবুরাইল জামে মসজিদ, ১০) জন্মারপাড় জামে মসজিদ, ১১) পাকা রোড খানকা জামে মসজিদ, ১২) পাইকপাড়া জামে মসজিদ, ১৩) নয়াপাড়া জামে মসজিদ, ১৪) ফকিরটোলা জামে মসজিদ, ১৫) গলাচিপা জামে মসজিদ, ১৬) নন্দীপাড়া জামে মসজিদ, ১৭) মাসদাইর কবরস্থান জামে মসজিদ, ১৮) বাজাইনাপাড়া জামে মসজিদ, ১৯) জামির মার্কেট জামে মসজিদ, ২০) সিটি কর্পোরেশন জামে মসজিদ

 

, মরহুমের জেষ্ঠ্য পুত্র গোলাম মোস্তফা চঞ্চল ও কনিষ্ঠ পুত্র গোলাম সারোয়ার শুভ সকল পীরভাই , ভক্তবৃন্দ, আত্মীয়-স্বজন ও গুণগ্রাহীদের প্রতি তাঁর পিতার বিদেহী আত্মার মাগফেরাত ও দোয়া প্রার্থনা করে সকলের প্রতি অনুরোধ জানিয়ছেন।