নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪

শামীম ওসমানের সুস্থতা কামনায় মহানগর স্বেচ্ছাসেবক লীগের দোয়া 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৫:১৮, ২৪ মার্চ ২০২৩

শামীম ওসমানের সুস্থতা কামনায় মহানগর স্বেচ্ছাসেবক লীগের দোয়া 

নারায়ণগঞ্জ-৪ আসনের জনপ্রিয় সাংসদ একেএম শামীম ওসমানের সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেন নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দরা।

 

বৃহস্পতিবার (২৩ মার্চ) রাতে নগরীর ২নং রেলগেট সংলগ্ন জেলা ও মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে জেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি মারুফুল ইসলাম মহাসিন'র সভাপতিত্বে এ মিলাদ ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সাবেক সফল সভাপতি সাফায়েত আলম সানি।

 

এসময় নারায়ণগঞ্জ-৪ আসনের জনপ্রিয় সাংসদ একেএম শামীম ওসমান সহ তার পরিবারের সকল সদস্যদের সুস্থতা কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করেন, ফকিরটোলা জামে মসজিদের প্রেস ইমাম ও খতীব মাওলানা মুফতি হাসান মুরাদ।

 

এরআগে, বুধবার রাতে হঠাৎ পেটের ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। ডাক্তাররা বিভিন্ন টেস্ট দিয়েছেন। টেস্ট রিপোর্ট পেলে ব্যথার কারণ জানা যাবে। বর্তমানে তিনি এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

 

এসময় দোয়া ও মিলাদ মাহফিলে আরও উপস্থিত ছিলেন, জেলা যুবলীগ নেতা শান্ত খান, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মোঃ সজিব ও জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মিনহাজুল রায়হান।