নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

০৬ মে ২০২৪

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে জেলা আওয়ামী লীগের লাঠি মিছিল

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:২৯, ২২ মে ২০২৩

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে জেলা আওয়ামী লীগের লাঠি মিছিল

রাজশাহীতে বিএনপির সমাবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে ও হুমকিদাতাকে গ্রেপ্তারের দাবিতে নারায়ণগঞ্জে লাঠি মিছিলসহ বিক্ষোভ কর্মসূচী পালন করেছে জেলা আওয়ামীলীগ। 


সোমবার (২২ মে) বেলা সাড়ে এগারোটায় নগরীর দুই নম্বর রেল গেইট এলাকায় জেলা আওয়ামীলীগ কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি নগরীর প্রধান সড়ক দিয়ে চাষাঢ়ায় শহীদ মিনারে গিয়ে শেষ হয়। 


জেলার বিভিন্ন উপজেলা, ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যায়ে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের সহস্রাধিক নেতা-কর্মী বাঁশের লাঠি হাতে নিয়ে এই বিক্ষোভ মিছিলে অংশ নেন।


মিছিল শেষে চাষাঢ়ায় শহীদ মিনারের সামনে সংক্ষিপ্ত সমাবেশে জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির ঘটনায় তীব্র প্রতিবাদ ও ক্ষোভ প্রকাশ করেন। 


জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বলেন,  প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে যারা হত্যার হুমকি দিয়েছে তারা দেশ ও জাতির শত্রু। যারা দেশের উন্নয়ন চায়না তারাই প্রধানমন্ত্রীকে বারবার হত্যার চেষ্টা করে আসছে।

প্রধানমন্ত্রীকে হুমকিদাতা রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাঈদ চাঁদকে চব্বিশ ঘন্টার মধ্যে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তিনি। অন্যথায় নারায়ণগঞ্জের আওয়ামীলীগ এর উচিত জবাব দেবে বলে তিনি হুঁশিয়ারী দেন।