নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

১৬ এপ্রিল ২০২৪

আন্দোলন সংগ্রামের মধ্য দিয়ে স্বৈরাচারী সরকারের পতন ঘটাতে হবে : আজাদ 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:৪৩, ২৯ মার্চ ২০২৪

আন্দোলন সংগ্রামের মধ্য দিয়ে স্বৈরাচারী সরকারের পতন ঘটাতে হবে : আজাদ 

স্বৈরাচারী সরকারের পতন ঘটাতে না পারলে এদেশের মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটবে না বলে মন্তব্য করে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সহ-সম্পাদক নজরুল ইসলাম আজাদ বলেন, আপনারা জেল কোনো জেল খেটেছেন, দলের জন্য আন্দোলন সংগ্রাম করতে গিয়ে জেল খেটেছেন। 

তাদের জন্য আজকে আপনাদেরকে ফুলের মালা দিয়ে সংবর্ধনা দেয়া হয়েছে। কিন্তু ভাইয়েরা আপনারা জেল খেটেছেন তার জন্য কষ্ট পাবেন না। কারণ আন্দোলন সংগ্রামের মধ্য দিয়ে এই স্বৈরাচারী সরকারের পতন ঘটাতে হবে। কারণ এই সরকারকে যদি পতন ঘটাতে না পারেন তাহলে এদেশের মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটবে না। এবং ভাগ্যের কোন উন্নয়ন হবে না। 

শুক্রবার (২৯ মার্চ ) বিকেলে সিদ্ধিরগঞ্জের হীরাঝিল মাঠে জেলা বিএনপির আয়োজিত বেগম খালেদা জিয়ার সুস্বাস্থ্য ও রোগমুক্তি কামনায় দোয়া ইফতার মাহফিল ও সদ্য কারামুক্তি নেতাকর্মীদের সংবর্ধনা অনুষ্ঠানের বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

তিনি বলেন, আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জননেতা তারেক রহমান কিন্তু আজকে উনার বক্তব্যে বলেছেন বাংলাদেশের কি অবস্থা কি পরিমান মানুষ আজকে না খেয়ে জীবন যাপন করছেন। তারা আজকে তিন বেলা খেতে পারে না। বিভিন্ন পত্রপত্রিকা কিনতে এসেছে। তার মানে কি দেশের অবস্থা আজকে কিন্তু খুবই খারাপ। 

দেশের এই দুরবস্থা থেকে দেশের মানুষকে বের করে নিয়ে আসতে হবে। তার জন্য দেশনায়ক তারেক রহমান যে নির্দেশনা দিবেন আপনারা অতীত ছিলেন আগামীতেও নারায়ণগঞ্জ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা আমাদের নেতার নির্দেশে রাজপথে আন্দোলন সংগ্রামের মাধ্যমে এই স্বৈরাচারী শেখ হাসিনা সরকারের পতন ঘটাবোই ইনশাল্লাহ।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত আহ্বায়ক নাসির উদ্দিনের সভাপতিত্বে ও জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক মাশুকুল ইসলাম রাজিবের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিনা রহমান, আলোচক বিএনপির ঢাকা বিভাগ সহ- সাংগঠনিক সম্পাদক বেনজীর আহমেদ টিটু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সহ-সম্পাদক নজরুল ইসলাম আজাদ, সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান, সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু।  এসময়ে আরও উপস্থিত ছিলে, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপি'র সভাপতি মাজেদুল ইসলাম, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, আড়াইহাজার উপজেলা বিএনপি’র সভাপতি ইউসুফ আলী ভূঁইয়া, সাধারণ সম্পাদক জুয়েল আহম্মেদ, ফতুল্লা থানা বিএনপির সভাপতি শহিদুল ইসলাম টিটু, সাধারণ সম্পাদক এড. আঃ বারী ভূঁইয়া, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন শিকদার, সদস্য খন্দকার মনিরুল ইসলাম, রূপগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি এড. মাহফুজুর রহমান হুমায়ূন, সাধারণ সম্পাদক বাছির উদ্দিন বাচ্চু,  পৌরসভার বিএনপির সভাপতি মোহাম্মদ উল্লাহ, মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল, জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি আনোয়ার সাদাত সায়েম, জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মাহবুবুর রহমান, জেলা শ্রমিকদলের সভাপতি মন্টু মেম্বার, আড়াইহাজারজেলা মহিলা দলের সভানেত্রী রহিমা শরীফ মায়া, সাধারণ সম্পাদক রুমা আক্তার, জেলা ছাত্রদলের সভাপতি নাহিদ হাসান, সাধারণ সম্পাদক জুবায়ের রহমান জিকোসহ জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।
 

সম্পর্কিত বিষয়: