নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

১৬ এপ্রিল ২০২৪

না’গঞ্জে ঠাকুর অনুকূল চন্দ্রের ১৩৬ তম জন্মবার্ষিকী পালিত

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:৩৭, ১৬ ফেব্রুয়ারি ২০২৪

না’গঞ্জে ঠাকুর অনুকূল চন্দ্রের ১৩৬ তম জন্মবার্ষিকী পালিত

যুগ পুরুষোত্তম পরম প্রেমময় শ্রীশ্রী ঠাকুর অনুকূল চন্দ্রের শুভ ১৩৬ তম জন্মবার্ষিকী উপলক্ষে সৎসঙ্গ কেন্দ্র দক্ষিণ নাইান্তাপাড়া জালকুড়ি নারায়ণগঞ্জ এর উদ্যোগে দিনব্যাপী মহা-মহোৎসব অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) নগরীর বরফ কল মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উৎসব উদযাপন পরিষদের আহবায়ক ডা. সায়ন্তন চক্রবর্তী, সচিব রবিন সাহা, যুগ্ম আহবায়ক হরিপদ সাহা, যুগ্ম সচিব স্বপন কর, কোষাধ্যক্ষ তাপস আচার্য, সহ কোষাধ্যক্ষ প্রদীপ চন্দ্র রায়, সৎসঙ্গ কেন্দ্র দক্ষিণ নাইান্তাপাড়া জালকুড়ি নারায়ণগঞ্জ এর সভাপতি সভাপতি নরেশ চন্দ্র ঘোষ সম্পাদক রতন লাল সাহা সহ বিপুল সংখ্যক ভক্তবৃন্দ।

যুগ পুরুষোত্তম পরম প্রেমময় শ্রীশ্রী ঠাকুর অনুকূল চন্দ্রের শুভ ১৩৬ তম জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত মহামোহোৎসবে ধর্মীয় রীতিনীতি অনুসরণ করে সকাল থেকেই দিনব্যাপী নানা কর্মসূচি পালিত হয়েছে।

এর মধ্যে রয়েছে বেদ মাঙ্গলিকী নহবত, ঊষা কীর্তন ও প্রভাত ফেরী, বিনতি প্রার্থনা, কল্যবর্ত, শ্রী শ্রী ঠাকুর, শ্রী শ্রী বড়মা ও শ্রী শ্রী বড়দার ভোগ রাগ, সঙ্গীতাঞ্জলি, চিকিৎসক সম্মেলন ও ফ্রি মেডিকেল ক্যাম্প, ভান্ডারাতে মহাপ্রসাদ বিতরণ, মাতৃ সম্মেলন, যুব সম্মেলন, ছড়া গান ও বিশেষ নৃত্যানুষ্ঠান, বিনতি প্রার্থনা, শ্রী শ্রী ঠাকুরের অমিয় সদগ্রন্থাদী পাঠ ও নাম জপ, শাস্ত্রীয় সংগীত পরিবেশন, সাধারণ সভা, বিশেষ শিল্পীদের পরিচালনায় সঙ্গীতাঞ্জলি ও সমাপ্তি ঘোষণা।
 

সম্পর্কিত বিষয়: