নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

১০ আগস্ট ২০২২

সাপোর্ট দিতে নাসিক প্রস্তুত: আইভী 

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:২২:০২, ২ জুলাই ২০২২

সাপোর্ট দিতে নাসিক প্রস্তুত: আইভী 

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র সেলিনা হায়াত আইভী বলেছেন, যাদের মাঝে মাঝে দেখি কিন্তু পরে আর খুঁজে পাই না। আপনারা কি পারেন না আপনাদের এলাকার প্রত্যেকটি মাঠের দায়িত্ব নিয়ে বাচ্চাদের খেলা শিখাতে। যদি আপনাদের কোন ধরনের সাপোর্ট লাগে সে সাপোর্ট দিতে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন প্রস্তুত।  


রোবরার ( ২ জুলাই) পশ্চিম দেওভোগ এলাকায় দুর্গা সত্য স্পোর্টিং ক্লাব (ডি এস এস ক্লাব) মাঠের উদ্বোধনী অনুষ্ঠানে নারায়ণগঞ্জের প্রাক্তন খেলোয়াড়দের অনুরোধ জানিয়ে তিনি এসব কথা বলেন।  

 

তিনি আরও বলেন, আপনারা চাইলে খেলার মাধ্যমে বাংলাদেশকে সারা বিশ্বে পরিচিত করে তুলতে পারেন। আমরা ব্রাজিলের আর্জেন্টিনার পতাকা লাগিয়ে সারা বাংলাদেশকে ছেয়ে ফেলি। কিন্তু কেন আমরা আমাদের নিজেদের পতাকাকে লাগিয়ে সারা বাংলাদেশকে ছেয়ে ফেলতে পারিনা। কেন সাবেক খেলোয়াড়রা মাঠ কাঁপাচ্ছে না।  শুকতারা ক্লাব, মহসিন  ক্লাবকে আমি জায়গা দিয়েছি। আপনারা যদি ঘুমিয়ে থাকেন তাহলে তো হবে না। আমি ডেকে ডেকে তোর জাগাতে পারব না। আসুন একসাথে নারায়ণগঞ্জকে আবার পূর্বের মতো ফিরিয়ে নিয়ে যাই। সন্ত্রাস হিসেবে নারায়ণগঞ্জকে চিনবে না, চিনবে ঐতিহ্য, ইতিহাস, খেলাধুলা  সংস্কৃতি ও অর্থনীতিতে। 

 

আ্ইভী বলেন,  নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের একুশটি মাঠে কাজ চলমান রয়েছে। যে মাঠ গুলোতে আগে খেলা হতো সে মাঠ গুলোতে আমরা কাজ করে দিচ্ছি। তিন কোটি টাকার অর্থায়নে এঔ মাঠ করা হয়েছে। সেরা সম্পূর্ণভাবে বাংলাদেশ সরকারের টাকায়। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের সকল সেক্টরে কাজ করছে। আমরা কিন্তু কাবাডি খেলার আয়োজন করি। জালকুড়ি  একটি মাঠে প্রতিবছর এই খেলার আয়োজন করা হয়। আমরা ভুলে যাই নাই আমাদের জাতীয় খেলা কাবাডিকে। যেটা খেলে আমার বাবার নাম করেছিল,  এবং তিনি ফুটবলও খেলতেন। সেই খেলাধুলা থেকেই তিনি আলী আহাম্মদ চুনকাতে পরিণত হয়েছলেন। 


মেয়র আইভী বলেন, যে পদ্মা সেতু তৈরি করা ছিল অসম্ভব, অসম্ভবকে সম্ভব করে দেখিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী। বঙ্গবন্ধু আমাদেরকে দেশ দিয়েছে, মাননীয় প্রধানমন্ত্রী আমাদের অর্থনৈতিক মুক্তি দিচ্ছে। বাংলার জনগণনার আশা-ভরসা উদ্দীপনা। কেন আমরা ফুটবলকে এগিয়ে নিয়ে যেতে পারছি না। 


ডিএসএস ক্লাবের সভাপতি শাখাওয়াত হোসেন বাচ্চুর সভাপত্বিতে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের প্রশাসক আনোয়ার হোসেন, সাবেক জাতীয় ফুটবলার আশরাফ উদ্দীন আহম্মেদ চুন্নু, আওয়ামীলীগের জাতীয় পরিষদের সদস্য অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রমুখ।