নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪

বন্দর উপজেলা প্রশাসনের আয়োজনে এক প্রিতি ক্রিকেট ম্যাচ

সাংবাদিক একাদশকে হারিয়ে উপজেলা প্রশাসন একাদশ চ্যাম্পিয়ান

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৪:২৪, ৫ মার্চ ২০২৩

সাংবাদিক একাদশকে হারিয়ে উপজেলা প্রশাসন একাদশ চ্যাম্পিয়ান

ব্যাপক উৎসহ উদ্দিপনার মধ্য দিয়ে বন্দর উপজেলা প্রশাসনের আয়োজনে এক প্রিতি ক্রিকেট খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৪ মার্চ) দুপুর ২টায় বন্দর থানার ২০ নং ওয়ার্ডের সোনাকান্দা ইকোর্পাক মাঠে এ খেলা অনুষ্টিত হয়।

প্রীতি ক্রিকেট খেলায় বন্দর উপজেলা প্রশাসন একাদশ বিশাল ব্যবধানে বন্দর সাংবাদিক একাদশকে পরাজিত করে বিজয়ী হওয়ার গৌরভ অর্জন করে। পুরস্কার বিতরণ কালে বন্দর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা বি. এম. কুদরত এ খুদা বলেন, খেলাধূলা মানুষের শরীর ও মনকে চাঙ্গা রাখে।আজকে উপজেলা প্রশাসন একাদশ ও সাংবাদিক একাদশের মধ্যে প্রতিদ্বন্দ্বিতা মূলক খেলা হয়েছে। খেলায় হারজিত থাকবে।

 

চ্যাম্পিয়ান হওয়াটা বড় কথা নয়। খেলাধূলায় অংশ গ্রহন কারাটাই হলো বড় কথা। আজকে অনেক দর্শক আমাদের প্রিতি ক্রিকেট খেলা উপভোগ করায় আমি খুব আনন্দিত।  উপজেলা নির্বাহী কর্মকর্তা বি.এম. কুদরত এ খুদা ও   বন্দর প্রেসক্লাবের সভাপতি এডঃ শাহ আলী খান পিন্টু খান বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

 

পুরস্কার বিতরণ কালে ওই সময় আরো উপস্থিত ছিলে বন্দর উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা আবু জাফর, সহ-সভাপতি মোঃ কবির হোসেন, বন্দর প্রেসক্লাবের প্রবীন জি.এম. মজনুসহ উপজেলা প্রশাসন ও বন্দর প্রেসক্লাবের কর্মকর্তা ও সাংবাদিকগন।