নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

০৮ মে ২০২৪

সিদ্ধিরগঞ্জে আইলপাড়া যুব সমাজের ডিগবল খেলার পুরস্কার বিতরণ  

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০১:৩২, ৬ ডিসেম্বর ২০২১

সিদ্ধিরগঞ্জে আইলপাড়া যুব সমাজের ডিগবল খেলার পুরস্কার বিতরণ  

সিদ্ধিরগঞ্জে নাসিক ৮ নং ওয়ার্ডে আইলপাড়া যুবসমাজের উদ্দ্যেগে ডিগবল টুর্ণামেন্টের ফাইল খেলার পুরস্কার বিতরণ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আইলপাড়া এনায়েতনগর তিতাসগ্যাস সংলগ্ন বালুর মাঠে শনিবার দিবাগত রাতে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।


গোদনাইল ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি ও সম্মিলিত নাট্য কর্মী জোট নারায়ণগঞ্জ জেলা কমিটির সিনিয়র সহ-সভাপতি মোঃ শাহজাহান এর সার্বিক পরিচালনায় ও নাসিক ৮ নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইব্রাহিম নীট গার্মেন্টস প্রাঃ লিঃ এর চেয়ারম্যান আলহাজ্ব মো. ইউসুফ।


অনুষ্ঠানে প্রধান অতিথি আলহাজ্ব মো. ইউসুফ বলেন, আজকের খেলোয়াড়রা আগামী দিনের ভবিষ্যত। এখানে খেলোয়াড়দের জন্য একটি ভালো মাঠ নাই। মাঠের জন্য জাতীয় দলের সাবেক খেলোয়াড়, বর্তমান খেলায়াড়, কাউন্সিলর ও এলাকার ব্যক্তিবর্গরা যেখানে যেতে হবে বলবেন যাবো। এছাড়া মাঠের জন্য যেকোন সহযোগিতা তা আমার তরফ থেকে থাকবে।


পরে তিনি বিজয়ী খেলোয়ার দলের হাতে এল ইডি টিভি ও অন্যান্য খেলোয়াড়দের মাঝে পুরস্কার তুলে দেন। এসময় উপস্থিত ছিলেন, আইলপাড়া পঞ্চায়েত কমিটির সভাপতি হাজী ইসমাঈল মাদবর, নতুন আইলপাড়া সমাজ কল্যানের সভাপতি মোঃ মাহাতাব, সাবেক ফুটবলার মোঃ মোতালেব, ডাক্তার সাব্বির, ডাক্তার দিপু, সুজন, বর্তমান ফুটবলার মোঃ সোহেল, ইব্রাহিম নীটের শাহিন, বাদল, যুবলীগ নেতা এমদাদ হোসেন, আমির, শহিদুল্লাহ, সাইদুল, রহমতুল্লাহ, সহ খেলোয়াড়রা সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন এশিয়ান টিভির ফতুল্লা প্রতিনিধি বদিউজ্জামান।