নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

৩০ এপ্রিল ২০২৪

দৈনিক যুগান্তর পিআইবি পদক ২০২২ অর্জন করায় সিদ্ধিরগঞ্জে আলোচনা সভা 

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:২৩:০৬, ২৯ অক্টোবর ২০২২

দৈনিক যুগান্তর পিআইবি পদক ২০২২ অর্জন করায় সিদ্ধিরগঞ্জে আলোচনা সভা 

বাংলাদেশ প্রেস কাউন্সিলর (পিআইবি) পদক ২০২২ প্রাতিষ্ঠানিক ক্যাটাগরিতে দৈনিক যুগান্তর প্রথম স্থান অর্জন করায় সিদ্ধিরগঞ্জে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 

শনিবার (২৯ অক্টোবর) বেলা সাড়ে ১১ টায় সিদ্ধিরগঞ্জ থানা প্রেস ক্লাবে অনুষ্ঠিত আলোচনা সভায় যুগান্তর পরিবারকে সূধীজনরা শুভেচ্ছা ও অভিননন্দন জানিয়েছেন সেরা গণমাধ্যম প্রতিষ্ঠানের সম্মান অর্জন করায়।

 

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঢাকার সবুজবাগ সরকারি কলেজের সহকারী অধ্যাপক ও বাংলাদেশ বিসিএস সাধারণ শিক্ষা সমিতির ঢাকা মহানগরের নির্বাহী সদস্য মোহাম্মদ সিরাজুল ইসলাম। আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কনজ্যুমার এসোসিয়েশন অব বাংলাদেশের (ক্যাব) নারায়ণগঞ্জ জেলার যুগ্ম-সাধারণ সম্পাদক, সিদ্ধিরগঞ্জ বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান উপদেষ্টা ও দৈনিক মানব জমিনের স্টাফ রিপোর্টার বিল্লাল হোসেন রবিন।

দৈনিক যুগান্তরের সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি ও সিদ্ধিরগঞ্জ থানা প্রেস ক্লাবের সভাপতি হোসেন চিশতী সিপলু’র সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন সিদ্ধিরগঞ্জ থানা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ফরহাদ হোসাইন, যুগ্ম-সম্পাদক আসাদুজ্জামান নূর, যুগান্তর স্বজন সমাবেশের সিদ্ধিরগঞ্জ থানা শাখার সভাপতি কবি ও সাহিত্যিক লুৎফর রহমান, বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজ সেবক শামীম আহমেদ। এতে আরো উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা প্রেস ক্লাবের সদস্য মোঃ আরিফ হোসেন, কামরুল হাসান, এম এইচ সৈকত ও নারায়ণগঞ্জ মহসিন ক্লাবের অধিনায়ক মোঃ রবিন বিশ্বাস। আলোচনা সভা শেষে যুগান্তরের সফলতা কামনা করে বিশেষ দোয়া করা হয়। 
 

সম্পর্কিত বিষয়: