নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২৬ নভেম্বর ২০২২

নাসিকের পার্কে অভিযান, ৮ম শ্রেণির ছাত্রের ব্যাগে কনডম!

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:২০:২১, ১ নভেম্বর ২০২২

নাসিকের পার্কে অভিযান, ৮ম শ্রেণির ছাত্রের ব্যাগে কনডম!

নারায়ণগঞ্জে ৮ম শ্রেণীর ছাত্রের স্কুল ব্যাগ থেকে কনডম উদ্ধার করেছে জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত ।  মঙ্গলবার (১ নভেম্বর) নারায়ণগঞ্জের ফতুল্লা পঞ্চবটির সিটি কর্পোরেশন এডভেঞ্চার পার্কে জেলা প্রশাসনের অভিযানে ৫ জন স্কুল ছাত্রকে আটক করা হয়। ওই সময় দেখা যায়, ৫ জন স্কুল ছাত্র স্কুল ফাঁকি দিয়ে পার্কে ঘোরাফেরা করছে। বিষয়টি ভ্রাম্যমান আদালতের সন্দেহ হলে ওই ৫ স্কুল ছাত্রের ব্যাগ তল্লাশী করে । এতে দেখা যায়,  ওই স্কুল ছাত্ররা তাদের স্কুলের ইউনিফর্ম স্কুল ব্যাগে রেখে দিয়ে টি শার্ট পড়ে নিয়েছে যাতে তারা স্কুল ছাত্র সেটা না বোঝা যায়।  ওই সময় একজন স্কুল ছাত্রের ব্যাগ তল্লাশী করে কনডম পাওয়া যায়। এ ঘটনায় স্কুল ছাত্র ৫ জনকে আটক করে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়ে আসা হয়। আটককৃতরা সবাই কিশোর হওয়ায় তাদের অভিভাবকদের খবর দেয়া হয়।  আটক ৫ স্কুল ছাত্রের সকলেই শহরের একটি স্কুলের অষ্টম শ্রেণীর ছাত্র।

 

অভিযানে নেতৃত্ব দেওয়া নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ইসমত আরা (পি এ এ) জানান,  জেলা প্রশাসনের চলমান অভিযানের অংশ হিসেবে এই অভিযান পরিচালনা করা হয় ।

 

তিনি জানান, স্কুল পড়ুয়া কোন বাচ্চা স্কুল চলাকালে পার্কে আসতে পারবে না এবং এ অভিযান চলমান থাকবে। আটককৃত বাচ্চারা স্কুল ড্রেস ব্যাগে লুকিয়ে পার্কে প্রবেশ করে। তাদের স্কুল ব্যাগ চেক করে তাদের কাছে কনডম   পাওয়া গেছে। বিষয়টি আসলেই বিস্ময়কর। আটককৃতদের স্কুল শিক্ষক ও তাদের অভিভাবকদের জিম্মায় মুচলেকা দিয়ে ছেড়ে দেওয়া হয় । অভিযানে সহযোগিতা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ইলোরা ইয়াসমিন এবং জেলা পুলিশ।

সম্পর্কিত বিষয়: