নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪

চাষাড়ায় ট্রেনের নীচে কাটা পড়ে যুবক নিহত

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৭:২৫, ২৫ আগস্ট ২০২৩

চাষাড়ায় ট্রেনের নীচে কাটা পড়ে যুবক নিহত

যাত্রীবাহি ট্রেনের নীচে কাটা পড়ে সুমন (২৫)  নামে এক যুবক নিহত হয়েছেন। শুক্রবার সকাল সোয়া আটটায় শহরের চাষাড়া বালুরমাঠ এলাকায় এই দূর্ঘটনা ঘটে। নিহত সুমন সদর উপজেলার ফতুল্লা থানার মাসদাইর জামালের গ্যারেজ এলাকার বাসিন্দা। 


প্রত্যক্ষদর্শীরা জানায়, রেললাইন দিয়ে হেঁটে পারাপারের সময় নারায়ণগঞ্জ স্টেশন থেকে ঢাকাগামী যাত্রীবাহি চলন্ত ট্রেনের নীচে পড়ে এক যুবকের দুই পা বিচ্ছিন্ন হয়ে যায়। এসময় তার শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হয় এবং তিনি রেললাইনের পাশে মাটিতে শুয়ে যন্ত্রণায় কাঁতরাতে থাকেন। 


খবর পেয়ে নারায়ণগঞ্জ রেলওয়ে ফাঁড়ির পুলিশ এসে গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে সদর জেনারেল হাসপাতালে নিয়ে যায়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 


বিষয়টি নিশ্চিত করে নারায়ণগঞ্জ রেলওয়ে ফাঁড়ির ইনচার্জ নূর মোহাম্মদ জানান, ট্রেনে যুবক কাটা পড়ার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে তাকে জীবিত অবস্থায় পাই।  এসময় সে তার নাম সুমন, বাবার নাম ইকবাল ও ঠিকানা জামালের গ্যারেজ এলাকায় বলে আমাদের জানিয়ে জ্ঞাণ হারিয়ে ফেলে। 


পরে আমরা তাকে দ্রুত সদর জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নিলে জরুরি বিভাগের চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে বিষয়টি আমরা আমাদের উর্ধতন কতৃপক্ষকে জানাই। 


তিনি আরও বলেন, সে হাফ প্যান্ট পড়া অবস্থায় ছিল এবং গায়ে কোন জামাকাপড় ছিল না। ধারণা করা হচ্ছে নিহত যুবক মাদকাসক্ত বা মানসিক ভারসাম্য অবস্থায় ছিল। আমরা তার স্বজনদের কাছে খবর পৌঁছানোর জন্য পুলিশ পাঠয়েছি। 


তবে ঠিকানা খুঁজে পাওয়া যাচ্ছে না। এখন পর্যন্ত কেউ খোঁজও নিতে আসেনি। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য সদর জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।