নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

২৪ সেপ্টেম্বর ২০২৩

নারায়ণগঞ্জে ফ্ল্যাটে আগুন, র‌্যাব সদস্যের মৃত্যু

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:১৮:৪৫, ১৪ সেপ্টেম্বর ২০২৩

নারায়ণগঞ্জে ফ্ল্যাটে আগুন, র‌্যাব সদস্যের মৃত্যু

নারায়ণগঞ্জে একটি ফ্ল্যাটে  অগ্নিকান্ডে দগ্ধ হয়ে অভিজিৎ সিং (২৮) নামে এক র‌্যাব সদস্য মারা গেছেন। এবং আগুনে দগ্ধ তার বন্ধু টুম্পা রাণী দাস রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্ল্যাস্টিক সার্জারি ইনস্টিটিউটে। তার অবস্থাও আশঙ্কাজনক। বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় অভিজিৎ সিং।

বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালটির আবাসিক সার্জন ডা. তরিকুল ইসলাম।

এরআগে বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) ভোররাতে শহরের নিতাইগঞ্জের ভবানীগঞ্জ এলাকায় একটি ভবনের ফ্ল্যাটে অগ্নিকান্ডের ঘটনায় তারা দগ্ধ হন বলে জানিয়েছেন পুলিশ। তবে আগুনের কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যায়নি।


দুপুরে বার্ন ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. তরিকুল ইসলাম জানিয়েছিলেন, র‌্যাব সদস্য অভিজিং সিংয়ের শরীরের ৯০ শতাংশ এবং টুম্পার শরীরের ৭০ শতাংশ দগ্ধ হয়েছে। দুজনের অবস্থা আশঙ্কাজনক। তাদের চিকিৎসার জন্য মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে বলেও জানিয়েছেন এই সার্জন।


নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান মোল্লা জানান, 'আগুনের খবর পেয়েছি। দুজন দগ্ধ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। তবে কীভাবে আগুন লেগেছে সে বিষয়ে তদন্তে পুলিশ পাঠানো হয়েছে।'


নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক ফখরুদ্দিন আহাম্মদ অগ্নিকান্ডের সূত্রপাত নিরূপণে কাজ করছেন বলে জানান।


 

সম্পর্কিত বিষয়: