নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

২৩ এপ্রিল ২০২৪

নগরীর যানজট নিরসনে ট্রাফিক পুলিশের অভিযান

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:০১:২১, ২৪ সেপ্টেম্বর ২০২১

নগরীর যানজট নিরসনে ট্রাফিক পুলিশের অভিযান

নারায়ণগঞ্জ শহরকে যানজট মুক্ত রাখার জন্য বেশ কয়েক দিন যাবত কঠোর ভুমিকা পালন করতে দেখা যায় জেলা ট্রাফিক বিভাগকে। এরই ধারাবাহিকতায় প্রতিনিয়ত অভিযান পরিচালনা করে আসছে তারা। শহরের বিভিন্ন পয়েন্টে যানযট সৃষ্টিকারী যানবাহন গুলোকে জরিমানার আওতায় আনা হচ্ছে এই বিশেষ অভিযানে। 


২৩ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) সকাল ১০ টায় শহরের চাষাড়া থেকে শুরু হওয়া এ অভিযান ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড, পুরাতন সড়ক, গলাচিপা, কালির বাজার ব্যাংকের মোড়, সিরাজুদ্দৌলা রোড হয়ে মেট্রোহল পর্যন্ত পরিচালিত হয়।


অভিযান পরিচালনার সময় অবৈধ স্থানে গাড়ি পাকিং সহ গাড়ির কাগজ ঠিক না থাকায় ২৫টি যানবাহনকে ১লাখ ১০হাজার টাকা জরিমানা করে মামলা করা হয়। এছাড়াও অর্ধ্বশতাধিক অটো ব্যাটারি চালিত অটোরিকশা আটক করা হয়। 


নারায়ণগঞ্জ জেলা ট্রাফিক পুলিশ (প্রশাসন) টিআই (এডমিন) কামরুল ইসলাম বেগ বলেন,  নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম (পিপিএম বার) স্যারের কঠোর নির্দেশে শহরকে যানজট মুক্ত করার লক্ষ্যে এ অভিযান পরিচালিত হয়েছে। আমাদের এই অভিযান প্রতিনিয়ত পরিচালিত হবে।


তিনি আরো বলেন, ট্রাফিক বিভাগের পাশাপাশি সংশ্লিষ্ট বিভিন্ন সংস্থা এবং সাধারণ জনগণকেও এগিয়ে আসতে হবে। বিশেষ করে জনসাধারণকে সচেতন হতে হবে। এছাড়া যানযট সৃষ্টিকারী যানবাহন গুলোকে কোন প্রকার ছাড়া দেয়া হবে না। 


এ সময় নারায়ণগঞ্জ জেলা ট্রাফিক পুলিশ (প্রশাসন) টি আই এডমিন কামরুল ইসলাম বেগের নেতৃত্বে টি আই বিশ্বজিৎ, টি আই ইমরান, টি আই হারুন অর রশিদ, সার্জেন্ট শোভন, সার্জেন্ট শুভ, সার্জেন্ট তানজিন, সার্জেন্ট আসিফ, সার্জেন্ট সামিউর, টিএসআই দেলোয়ারসহ ট্রাফিক বিভাগের বেশ কিছু সদস্য এ অভিযানে অংশগ্রহণ করেন। 

সম্পর্কিত বিষয়: