নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪

মিজমিজি পশ্চিমপাড়া স্কুলে বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ ও মতবিনিময়

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:১৮, ৩১ ডিসেম্বর ২০২২

মিজমিজি পশ্চিমপাড়া স্কুলে বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ ও মতবিনিময়

সিদ্ধিরগঞ্জে মিজমিজি পশ্চিমপাড়া উচ্চ বিদ্যালয়ের বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। এ উপলক্ষে অভিভাবক সমাবেশ ও মতবিনিমিয় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৩১ ডিসেম্বর) সকাল নয় টায় নাসিক ২ নং ওয়ার্ডের মিজমিজি পশ্চিমপাড়া উচ্চ বিদ্যালয় মাঠ প্রঙ্গণে এই অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভার আয়োজন করা হয়। 


স্কুলটির দাতা ও প্রতিষ্ঠাতা সদস্য আলহাজ্ব সুলতান মো: গিয়াস উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পশ্চিমপাড়া উচ্চ বিদ্যালয়ের সভাপতি আলহাজ্ব মো: ইয়াছিন মিয়া।  


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিজমিজি পশ্চিমপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সদস্য এস.এম খবির উদ্দিন, প্রধান শিক্ষক মো: সাইদুর রহমান, সাবেক সভাপতি আলহাজ্ব মো: মোস্তফা কামাল, দাতা সদস্য মো: আলী আকবর, অভিভাবক সদস্য মো: আবু বকর সিদ্দিক আবুল, দাতা সদস্য মো: ফজলুল হক ও দাতা সদস্য মো: রহমত উল্লাহ।


অনুষ্ঠান শেষে প্রধান অতিথি আলহাজ্ব ইয়াছিন মিয়া স্কুলের বার্ষিক পরীক্ষায় উত্তীর্ণ ছাত্র-ছাত্রীদের ফলাফল হাতে তুলে দেন এবং সকল অভিভাবকদের আরও সচেতন হওয়ার আহবান জানান তিনি। 


এসময় আরও উপস্থিত ছিলেন মিজমিজি পশ্চিমপাড়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো: মহিউদ্দিন, শিক্ষক মো: শফিক, মো: রফিক, তরুণ উদীয়মান সমাজসেবক ও শিক্ষানুরাগী মো: সাইদ হাসান মুন্না, আওয়ামীলীগ কর্মী রাকিব হাসান প্রমুখ।