নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

২৮ মে ২০২৪

সোনারগাঁয়ে নুনেরটেক থেকে নৌকার প্রচারণা শুরু

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০০:২৪, ২১ ডিসেম্বর ২০২৩

সোনারগাঁয়ে নুনেরটেক থেকে নৌকার প্রচারণা শুরু

চারদিকে নদী বেষ্টিত প্রত্যন্ত অঞ্চল উপজেলার বারদি ইউনিয়নের নুনেরটেক থেকে নৌকার প্রচারনা শুরু করেছেন আওয়ামীলীগের মনোনীত নৌকার প্রার্থী সাবেক এমপি কায়সার হাসনাত।

 

বুধবার (২০ ডিসেম্বর) সকাল থেকে উপজেলা আওয়ামীলীগের নেত্রীবৃন্দ নিয়ে কায়সার হাসনাত তার প্রচারনা শুরু করেছেন আজকের প্রচারণা শেষ করেন বারদী বাজার গনসংযোগ করে।

 

এসময় কায়সার হাসনাত বলেন, গত ১০টি বছর সোনারগাঁ নৌকার কোন এমপি ছিলনা। এবার প্রধানমন্ত্রী আপনার প্রিয় মার্কা নৌকা দিয়ে আমাকে আপনাদের খেজমত করার সুযোগ দিয়েছেন। এরআগে আমি যখন এমপি ছিলাম তখন এ এলাকার ব্যাপক উন্নয়ন করেছি। গত ১০টি বছর নৌকার এমপি না থাকায় কোথাও উল্লেখযোগ্য উন্নয়ন হয়নি। প্রধানমন্ত্রী যা বরাদ্ধ দিয়েছেন সে উন্নয়ন ছাড়া অতিরিক্ত কোন উন্নয়ন এ এলাকায় দেখা যায়নি। আগামী সংসদ নির্বাচনে আমি নির্বাচিত হলে নুনেরটেকে উন্নয়নের জন্য নিজেকে বিলিয়ে দিবো। সেজন্য আগামী ৭ই জানুয়ারী আপনার মুল্যবান ভোট নৌকায় দিয়ে আমাকে আপনাদের সেবা করার সুযোগ দিবেন এটাই আমার নুনেরটেকবাসীর কাছে চাওয়া।

 

এই সময় বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লায়ন মাহবুবুর রহমান বাবুল, বারদী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান জহিরুল হক সহ উপজেলা আওয়ামীলীগ ও ইউনিয়ন আওয়ামীলীগের নেত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত বিষয়: