নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

২৯ মে ২০২৪

বিএনপির বহিস্কৃত নেতা মুকুল ১০ বছরে উন্নয়নের কোনো কাজ করে নাই ; এমএ রশিদ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০১:৩৭, ১৪ এপ্রিল ২০২৪

বিএনপির বহিস্কৃত নেতা মুকুল ১০ বছরে উন্নয়নের কোনো কাজ করে নাই ; এমএ রশিদ

বন্দর উপজেলা পরিষধের চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আ’লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা এমএ রশিদ বলেন, বিএনপির ভাইদের উদ্দেশ্য করে বলছি আতাউর রহমান মুকুল তো বহিস্কৃত। তিনি বিএনপি থেকে বহিস্কার হয়েছেন। যার আদর্শ ঠিক থাকে না তারাই তো বহিস্কার হয়।

বহিস্কৃত নেতার পেছনে না থেকে কোথায় আপনাদের উন্নয়ন হবে সেদিকে খেয়াল করেন। আ’লীগ আমলে বিএনপির বহিস্কৃত নেতা মুকুল সাহেব ১০ বছর চেয়ারম্যান ছিলেন। কেউ দেখাতে পারবেন না সে কোন উন্নয়ন মুলক কোন কাজ করেছে কিনা।

শনিবার ১৩এপ্রিল বাদ মাগরিব ঘারমোরা বিশ্বনবী ইসলামিয়া সিনিয়র আলিম মাদরাসায় এক উঠান বৈঠক ও মতবিনিময় সভায় তিনি প্রধাস অতিথির বক্তব্যে এসব কথা বলেন।  

কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধানের উদ্যোগে এ উঠান বৈঠক ও মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময়  বীরমুক্তিযোদ্ধা এমএ রশিদ আরও বলেন, আমি চ্যালেঞ্জ করে বলতে পারি সে কোন কাজ করে নাই। কারন আ’লীগ কখনো বিএনপিকে কাজ দিবে না। মিনিষ্টি থেকে সরাসরি এমপির কাছে উন্নয়ন মুলক কাজ আসে। সেই কাজ উপজেলা চেয়ারম্যানের মাধ্যমে ইউনিয়ন চেয়ারম্যানকে ভাগ করে দেয়া হয়।

অথচ আরেকজন প্রার্থী জনগনের কাছে বলে বেরাচ্ছে আ’লীগের একজন উপজেলা চেয়ারম্যান হয়ে ৫ বছরে কোন কাজই করে নাই। ওনি চেয়ারে বসতে চায় উপজেলা সম্পর্কে ধারনা নাই।   

তিনি বলেন, আপনারাই নির্ধারন করবেন কার পক্ষে থাকবেন স্বাধীনতার পক্ষের শক্তি নাকি বিপক্ষের শক্তিকে। স্বাধীনতা দিবসে জাতীয় পতাকাকে সেলুট দিতে হয় উপজেলা চেয়ারম্যানকে। 

সেখানে যদি যারা স্বাধীনতাযুদ্ধে এই পতাকাকে কলংকিত করেছে,আমার ৩লক্ষ মা বোনের ইজ্জত লুন্ঠিত করেছে আজকে যদি তারা সেই মূল্যাবান চেয়ারে বসে কিংবা জাতীয় পতাকাকে সেলুট দেয়ার চেষ্টা করে তাহলে এর চেয়ে লজ্জার বিষয় বাঙ্গালী জাতির কি হতে পারে। তাই এই পতাকার মান রাখতে আপনারা স্বাধীনতা বিররোধী শক্তিকে ধিক্কার জানান।  

কলাগাছিয়া ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক মুক্তার হোসেন মুক্তোর সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধান। 

ঘারমোরা এলাকার সমাজ সেবক বীরমুক্তিযোদ্ধা নুরুল ইসলাম মোল্লার সভাপতিত্বে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সালিমা হোসেন শান্তা, উপজেলা আ’লীগের সহসভাপতি আক্তার হোসেন বিএ,বিশ^নবী ইসলামিয়া সিনিয়র আলিম মাদরাসার সভাপতি আবু তালেব সরদার,সমাজ সেবক জসিম উদ্দিন জসু,হাজী আওলাদ হোসেন,বন্দর ইউনিয়ন আ’লীগের সভাপতি নুরুজ্জামান,মুছাপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি মুজিবুর রহমান,কলাগাছিয়া ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক ইব্রাহিম কাশেম,কলাগাছিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি রুহুল আমিন,কলাগাছিয়া ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি আশিক মাহমুদ,প্রভাতী ফাউন্ডেশনের পরিচালক ইকবাল হোসেন,ঘারমোড়া সমাজ কল্যান সমিতির সাধারন সম্পাদক মিনহাজ উদ্দিন,হুমায়ুন কবির হুমা,আসাদ মাষ্টার,শরিফ হোসেন প্রমূখ।