নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২৭ এপ্রিল ২০২৪

সিদ্ধিরগঞ্জে ঠেলাগাড়ি প্রতীকে ভোট না দেওয়ায় বাবা-ছেলের উপর হামলা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০১:২৩, ২২ জানুয়ারি ২০২২

সিদ্ধিরগঞ্জে ঠেলাগাড়ি প্রতীকে ভোট না দেওয়ায় বাবা-ছেলের উপর হামলা

৫নং ওয়ার্ডে হাজী আনিসুর রহমানের ঠেলাগাড়ি প্রতীকে ভোট না দেওয়ায় বাবা-ছেলের উপর হামলা। ইনসেটে অভিযুক্তরা

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে ৫নং ওয়ার্ডে হাজী আনিসুর রহমানের ঠেলাগাড়ি প্রতীকে ভোট না দেওয়ায় তার লোকজন একই ওয়ার্ডের ভোটার আব্দুল আজিজ শিকদার (৫৫) ও তার ছেলে জান্নাতুল নাঈম ফেরদৌস (২৬) এর উপর হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। 


এসময় হামলাকারীরা তাদের ঔষধের দোকানের মালামাল ভাঙচুর করে এবং ভুক্তভোগীদের ধারালো অস্ত্রদ্বারা আঘাত করে ও মারধর করে। এতে ভুক্তভোগীরা গুরুতর আহত হলে নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে চিকিৎসা নেয়।  


এ ঘটনায় ভুক্তভোগীরা অভিযুক্তদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগে ওই ওয়ার্ডের সাইলো এলাকার হাবিবুর রহমান হাবিবের দুই ছেলে মিজানুর রহমান দিপু (৩৭) ও মিনহাজুর রহমান (২২), কদমতলী গ্যাসলাইন এলাকার হুমায়ুন কবিরের ছেলে তানজিম কবির সজিব ওরফে সজু (৩৫), পূর্ব কলাবাগের জাহাঙ্গীর আলমের ছেলে মো. মাজেদুর ইসলাম (২৫) ও পশ্চিম কলাবাগের মুক্ত পচু বেপারীর ছেলে আঃ জব্বার (৪৫) সহ অজ্ঞাত আরো ২০/২৫ জনকে আসামি করা হয়েছে। 


অভিযোগে বাদি জান্নাতুল নাঈম ফেরদৌস উল্লেখ করেন, বিবাদীরা খুবই খারাপ প্রকৃতির লোক। তারা কোন বিচার শালিস মানে না। বিবাদীরা নারায়ণগঞ্জ সিটি নির্বাচনকে কেন্দ্র করে আমিসহ আমার পরিবারের লোকজন অন্য কোন প্রার্থী বা প্রতীকের নির্বাচন যেন না করি, সে বিষয়ে আমার সাথে প্রায়ই কোনঠাসা করে আসছে।

 

অতঃপর বিগত ১৬ জানুয়ারি সিটি নির্বাচনে ৫নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মোঃ আনিসুর রহমান আনিসের ঠেলাগাড়ী প্রতীকের পরাজয় হওয়ার কারণে বিবাদীরা আমাকে প্রকাশ্যে বিভিন্ন সময় হুমকি প্রদান করে আসছে। 


পরবর্তীতে ২০ জানুয়ারি রাত অনুমান সোয়া ৬টায় প্রথমে মোবাইলে আমাকে ব্যবসা করতে দেবেনা এবং আমি নির্বাচনে তাদের দলীয় প্রতীকে ভোট দেইনি এজন্য আমাকে মেরে ফেলার হুমকি দেয়। এর কিছুক্ষন পরপরই রাত অনুমান সাড়ে ৭ টায় ২০/২৫ জন আমার (সিদ্ধিরগঞ্জ থানাধীন সোনামিয়া মার্কেট নতুন বাজার) সিকদার মেডিসিন কর্ণার নামক ফার্মেসীতে বে-আইনী জনতাবদ্ধে পূর্বপরিকল্পনা মোতাবেক দেশীয় অস্ত্র-শস্ত্রসহ অনধিকার প্রবেশ করে আমার বাবাকে হত্যার উদ্দেশ্যে ধারালো ছুরি দিয়ে আঘাত করে। 


পরে আমাদের পিটিয়ে শরীরের বিভিন্ন স্থানে নীলাফুলা বেদনাদায়ক জখম করে। আমি বাধা দিলে বিবাদীরা ধারালো রামদা দিয়ে আমাকে হত্যার উদ্দেশ্যে মাথায় কোপ মেরে গুরুত্বর জখম করে। বিবাদীরা আমার ফার্মেসীর ক্যাশ বাক্সে থাকা নগদ ৫০ হাজার টাকা নিয়ে যায় এবং আমার ফার্মেসীতে থাকা বিভিন্ন ধরনের ঔষুধপত্র ভেঙ্গে অনুমান ২০ হাজার টাকার তিসাধন করে। 

 

এ বিষয়ে নাসিক ৫নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম মোহাম্মদ সাদরিল বলেন, ঘটনাটি খুবই মর্মান্তিক ও দুঃখজনক। নির্বাচনে হেরে রাজনৈতিক প্রতিহিংসা থেকে এমন ঘটনার জন্ম দিয়েছে প্রতিপক্ষরা। এর সুষ্ঠ তদন্ত ও বিচারের দাবি জানাচ্ছি প্রশাসনের কাছে।  


এ বিষয়ে অভিযুক্ত মিজানুর রহমান দিপুকে ফোন দিলে তিনি জানান, এ বিষয়টা সঠিক না। মারামারির ঘটনায় সময় আমি ছিলাম না। তবে জানতে পারি আমার ফুফাত ভাইয়ের সাথে কি বিষয়ে জানি কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তারা আমার ফুফাত ভাইকে কেচি দিয়ে আঘাত করে মারতে থাকে। সেও নিজেকে আত্নরক্ষার চেষ্টা করে। আমাদের নামে থানায় যে অভিযোগ দেয়া হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা।  


অভিযুক্ত তানজিম কবির সজিব ওরফে সজু মোবাইলে রিং বাজলেও তিনি ফোন রিসিভ করেন নাই।  


সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) শওকত জামিল জানান, এ ঘটনায় ভুক্তভোগীরা থানায় লিখিত অভিযোগ দিয়েছে। তদন্ত করে এ বিষয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।