নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

২৪ এপ্রিল ২০২৪

শপথ নিলেন নারায়ণগঞ্জের ১১ ইউনিয়নের চেয়ারম্যান

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:০১:০১, ১৫ ফেব্রুয়ারি ২০২২

শপথ নিলেন নারায়ণগঞ্জের ১১ ইউনিয়নের চেয়ারম্যান

নারায়ণগঞ্জ সদর ও আড়াইহাজার উপজেলার ১১টি ইউনিয়নের নব নির্বাচিত চেয়াম্যানদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

 

সোমবার (১৪ ফেব্রুয়ারি)  বেলা ১২ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে নব নির্বাচিত ১১ ইউপি চেয়ারম্যানদের শপথ বাক্য পাঠ করান জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ। শপথ বাক্য পাঠ শেষে নবনির্বাচিত চেয়াম্যানদের ফুল দিয়ে বরণ করেন জেলা প্রশাসক ।  


শপথ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, স্থানীয় সরকারের উপপরিচালক ফাতেমাতুল জান্নাত, সদর উপজেলার ইউএনও রিফাত ফেরদৌস, আড়াইহাজার ইউএনও আরিফুল ফেরদৌস, উপজেলা চেয়ারম্যান হেলো সরকার।


 ১১ টি ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান যারা শপথ নিলেন, তারা হলেন,  ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন, আড়াইহাজার উপজেলার ফাতেহপুর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. আবু তালেব, দুপ্তারা ইউনিয়নে স্থানীয় এমপি নজরুল ইসলামের ভাই মোঃ নাজমুল হক, ব্রাহ্মণদী ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সদস্য মোঃ লাক মিয়া, বিশনন্দী ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ সিরাজুল ইসলাম, মাহমুদপুর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আমান উল্ল্যাহ ও হাইজাদী ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সদস্য আলী হোসেন, খাগকান্দা ইউনিয়ন থেকে নৌকা প্রতীকে আরিফুল ইসলাম, উচিৎপুরা ইউনিয়ন থেকে নৌকা প্রতীকে ইসমাঈল হোসেন, সাতগ্রাম ইউনিয়ন থেকে নৌকা প্রতীকে অদুদ মাহমুদ এবং কালাপাহাড়িয়া ইউনিয়ন থেকে আনারস প্রতীকে ফাইজুল হক ডালিম।

সম্পর্কিত বিষয়: