নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২০ এপ্রিল ২০২৪

আবারও দীপ্ত টিভির দেশ সেরা রিপোর্টার নারায়ণগঞ্জের গৌতম

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:৪৪, ৩ জুন ২০২৩

আবারও দীপ্ত টিভির দেশ সেরা রিপোর্টার নারায়ণগঞ্জের গৌতম

সারা দেশের মধ্যে দীপ্ত টিভির বর্ষসেরা রিপোর্টার নির্বাচিত হয়েছেন নারায়ণগঞ্জের সাংবাদিক গৌতম সাহা। দীপ্ত টিভির নিয়মিত খবরে নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন সংবাদ ও গুরুত্বপূর্ণ ঘটনাগুলো তুলে ধরার মাধ্যমে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় দীপ্ত টিভির নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি গৌতম সাহাকে এ সম্মাননা দেয়া হয়েছে।

শনিবার বিকেলে জেলা ও বিভাগীয় প্রতিনিধি সম্মেলনে তাকে বর্ষসেরা রিপোর্টার সম্মাণনা স্মারক ও ক্রেস্ট প্রদান করেন দীপ্ত টিভির ব্যবস্থাপনা পরিচালক কাজী জাহেদুল হাসান। এর আগে গত ২০২১ সালে সারা দেশের মধ্যে দীপ্ত টিভির বর্ষসেরা রিপোর্টার হয়েছিলেন গৌতম সাহা

এসময় আরো উপস্থিত ছিলেন, দীপ্ত টিভির পরিচালক কাজী জাহিন হাসান, সিইও ফুয়াদ চৌধুরী, চীফ নিউজ এডিটর এস এম আকাশ, ডেস্ক ইনচার্জ দিলশাদ জাহান এ্যানী, ডিজিটাল এডমিন মো. নাসিম সহ দীপ্ত টিভির পরিবারের সদস্যগন।

এসময় দীপ্ত টিভির নারায়ণগঞ্জ প্রতিনিধি গৌতম সাহা তার প্রতিক্রিয়ায় বলেন, পরম করুনাময় সৃষ্টিকর্তার কৃপায় ২য় বারের মতো দীপ্ত টিভির বর্ষসেরা রিপোর্টার নির্বাচিত হয়েছি। সব সময় চেষ্টা করি গণমাধ্যমে সাধারণ মানুষের কথা তুলে ধরার।

আর দীপ্ত টিভির কর্তৃপক্ষ আমাকে মূল্যায়ন করায় দীপ্ত পরিবারের সকলের প্রতি রইলো অনেক কৃতজ্ঞতা। আমি যাতে সততার সাথে দায়িত্ব পালন করে যেতে পারি সবাই আমার জন্য দোয়া করবেন।

সম্পর্কিত বিষয়: