নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

২০ অক্টোবর ২০২১

নারায়ণগঞ্জ টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের আত্মপ্রকাশ

প্রেস বিজ্ঞপ্তি

প্রকাশিত:২১:৩৭, ১৬ সেপ্টেম্বর ২০২১

নারায়ণগঞ্জ টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের আত্মপ্রকাশ

“নারায়ণগঞ্জ টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশন” নামে নারায়ণগঞ্জ জেলায় কর্মরত টেলিভিশন সাংবাদিকদের একটি সংগঠন আত্মপ্রকাশ করেছে।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে নগরীর চাষাঢ়ায় একটি রেষ্টুরেন্টে নিউজ টুয়েন্টিফোর এর জেলা প্রতিনিধি দিলীপ কুমার মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সংগঠনটির একটি কমিটিও গঠন করা হয়।

সভায় উপস্থিত ছিলেন এটিএন বাংলা ও এটিএন নিউজের জেলা প্রতিনিধি আবদুস সালাম, বাংলাভিশনের জেলা প্রতিনিধি আফজাল হোসেন পন্টি, চ্যানেল টুয়েন্টিফোরের স্টাফ করস্পোনডেন্ট আহসান সাদিক, মাছরাঙ্গা টেলিভিশনের জেলা প্রতিনিধি আনিসুর রহমান জুয়েল, সময় টেলিভিশনের জেলা প্রতিনিধি শওকত আলী সৈকত, ইন্ডিপেনডেন্ট টিভির জেলা প্রতিনিধি হাসান উল রাকিব, মোহনা টিভির জেলা প্রতিনিধি আজমীর ইসলাম, দেশ টিভির জেলা প্রতিনিধি বিল্লাল হোসেন, নিউজ টুয়েন্টিফোর এর রুপগঞ্জ প্রতিনিধি জাহাঙ্গীর আলম হানিফ, মাইটিভির সোনারগাঁ প্রতিনিধি আসাদুজ্জান নূর, আরটিভির সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি শাহাদাত হোসেন স্বপন, বাংলাভিশন এর সোনারগাঁ প্রতিনিধি মো: আল আমিন, বাংলা টিভির রূপগঞ্জ প্রতিনিধি সোহেল কিরণ, বিজয় টিভির সোনারগাঁ প্রতিনিধি দ্বীন ইসলাম অনিক ও আরটিভির সাবেক প্রতিনিধি শফিকুল ইসলাম সোহেল প্রমুখ। সভায় বিভিন্ন বেসরকারি টেলিভিশনে কর্মরত সাংবাদিকগণ পেশাগত দায়িত্ব পালন করতে গিযে বিভিন্ন সময়ে নানা ঝুঁকি ও প্রতিবন্ধকতার বিষয় তুলে ধরেন। এ অবস্থায় তাদের পেশাগত কাজের গতিশীলতা বাড়াতে একটি প্লাটফর্ম গঠন করার ব্যাপারে সবাই তাগিদ দেন।

পরে উপস্থিত সকলের সম্মতিক্রমে চ্যানেল আই এর জেলা প্রতিনিধি রুমন রেজা এবং এটিএন বাংলা ও এটিএন নিউজের জেলা প্রতিনিধি আবদুস সালামকে উপদেষ্টা করে সংগঠনের ১৪ সদস্যবিশিষ্ট কার্য্যকরি কমিটিতে মাছরাঙ্গা টেলিভিশনের জেলা প্রতিনিধি আনিসুর রহমান জুয়েলকে সভাপতি ও সময় টেলিভিশনের জেলা প্রতিনিধি শওকত আলী সৈকতকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়।

কমিটিতে চ্যানেল টুয়েন্টিফোরের স্টাফ করস্পোনডেন্ট আহসান সাদিককে সহ-সভাপতি, মোহনা টেলিভিশনের আজমীর ইসলামকে যুগ্ম-সাধারণ সম্পাদক, ইন্ডিপেনডেন্ট টিভির হাসান উল রাকিবকে কোষাধ্যক্ষ, দেশ টিভির বিল্লাল হোসেনকে প্রচার ও দপ্তর সম্পাদক মনোনীত করা হয়। এছাড়া কার্য্যকরি সদস্য হিসেবে নিউজ টুয়েন্টিফোর এর জেলা প্রতিনিধি দিলীপ মন্ডল, বাংলাভিশনের আফজাল হোসেন পন্টি, নিউজ টুয়েন্টিফোর এর জাহাঙ্গীর আলম হানিফ, মাইটিভির আসাদুজ্জান নূর, আরটিভির শাহাদাত হোসেন স্বপন, বাংলাভিশন এর মো: আল আমিন, বাংলা টিভির সোহেল কিরন ও বিজয় টিভির দ্বীন ইসলাম অনিককে।

সম্পর্কিত বিষয়: